• ঢাকা
  • বুধবার, ২৯ জুন, ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯

বাবার সঙ্গে পরকীয়া সন্দেহে শাশুড়িকে গলা কেটে হত্যা


বরিশাল প্রতিনিধি মে ১২, ২০২২, ১১:১৩ এএম
বাবার সঙ্গে পরকীয়া সন্দেহে শাশুড়িকে গলা কেটে হত্যা

ফাইল ছবি

বরিশাল: বরিশালের বাকেরগঞ্জ উপজেলার রঙ্গশ্রী ইউনিয়নের কাঁঠালিয়া গ্ৰামে এক নারীর রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় নিহতের পুত্রবধূকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (১২ মে) সকালে বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলাউদ্দিন মিলন এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে বুধবার (১১ মে) রাত সাড়ে ৯টার দিকে ওই গ্ৰামে এ ঘটনা ঘটে।

নিহত নাজনীন বেগম (৫০) ওই এলাকার মৃত হানিফ হাওলাদারের স্ত্রী। তার পূত্রবধূ কাঠালিয়া গ্ৰামের মৃত হানিফ হাওলাদারের বড় ছেলে উজ্জ্বল হাওলাদারের স্ত্রী সুমাইয়া আক্তার লাবণ্য (২১)।

স্থানীয় সূত্রে জানা গেছে, লাবণ্য আক্তার শাশুড়ির সঙ্গে গ্ৰামের বাড়িতে বসবাস করতেন। উজ্জ্বল ও তার ছোট ভাই রাজু হাওলাদার চাকরির সুবাদে ঢাকায় থাকেন। ঈদ শেষে দুই ভাই ১০ মে ঢাকায় ফিরে যায়।

নিহতের স্বজন (ভাসুর) কালাম হাওলাদার বলেন, বুধবার (১১ মে) রাতে নিহতের ছেলে উজ্জ্বল মোবাইলে কল দিয়ে জানায় তার মা ফোন রিসিভ করছেন না। তাই তাদের ঘরে গিয়ে মায়ের খোঁজ নিতে বলেন।

তিনি আরও বলেন, আমি ঘরের সামনের দরজা বন্ধ দেখে পেছনের দিকে যাই। সেখানে ঘরের পেছনের দরজা খোলা দেখতে পেয়ে ভেতরে প্রবেশ করি এবং চৌকির পাশে মশারিতে পেছানো অবস্থায় নাজনীন বেগমের রক্তাক্ত মরদেহ দেখতে পাই। বিষয়টি তাৎক্ষণিক পুলিশকে অবহিত করি।

বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলাউদ্দিন মিলন বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি হত্যাকাণ্ড। আমরা ঘটনাস্থলে গিয়ে মশারির মধ্যে রক্তাক্ত অবস্থায় মরদেহ দেখতে পাই। এছাড়া হত্যাকাণ্ডের ঘটনার পর অভিযুক্তর জামা-কাপড় ও রক্তে ভিজে যাওয়ায় সেগুলো চালের ড্রামের নিচে লুকিয়ে রাখা হয়েছিল। যা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় স্থানীয়দের দেওয়া তথ্যের ভিত্তিতে বুধবার (১১ মে) রাত পৌনে ১২টায় জিজ্ঞাসাবাদের জন্য লাবণ্যকে আটক করা হয়েছে।

জিজ্ঞাসাবাদে লাবন্য পুলিশকে জানিয়েছেন, তার বাবা মো. খলিলের সঙ্গে শাশুড়ির সম্পর্ক ছিল। বেশ কয়েকবার বিষয়টি তার চোখে ধরা পড়েছে। এটা তিনি মেনে নিতে পারছিলেন না। এ কারণে তিনি শাশুড়িকে হত্যা করেছেন। ঘটনাস্থল থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি উদ্ধার করা হয়েছে।

তিনি আরও বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। একই সঙ্গে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সোনালীনিউজ/এসআই

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System