• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

নিরপেক্ষ সরকারকে ক্ষমতা দিতে হবে তারপর নির্বাচন : ফখরুল


লালমনিরহাট প্রতিনিধি মে ১২, ২০২২, ০৩:২৫ পিএম
নিরপেক্ষ সরকারকে ক্ষমতা দিতে হবে তারপর নির্বাচন : ফখরুল

ফাইল ফটো

লালমনিরহাট : বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, নিরপেক্ষ সরকারকে ক্ষমতা দিতে হবে। সেই নিরপেক্ষ সরকারের অধীনে নতুন নির্বাচন কমিশনের পরিচালনায় নির্বাচন অনুষ্ঠিত হবে। তার আগে কোনো নির্বাচন নয়। দেশনেত্রীসহ সব নেতাকর্মীকে মুক্তি দিতে হবে। তারপরই এখানে নির্বাচন হবে।

বৃহস্পতিবার (১২ মে) বেলা সাড়ে ১১টায় লালমনিরহাট শহীদ সোহরাওয়ার্দী মাঠে বাইসাইকেল র‍্যালির উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, বর্তমান সরকার ৩৫ লাখ মানুষের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়েছে। তাছাড়া ৬ লাখের বেশি মানুষ খুন ও গুমের শিকার হয়েছে। তাই জাতীয় ঐক্য গড়ে তুলতে হবে।

সাইকেল র‍্যালি প্রসঙ্গে মহাসচিব বলেন, এটাকে আমি সাইকেল র‍্যালি বলতে চাই না। আমি এটাকে গণতন্ত্রের র‍্যালি বলে অভিহিত করতে চাই। আজকের এই র‍্যালির মধ্য দিয়ে নতুন যাত্রা শুরু হলো। ১৯৭১ সালের মুক্তিযুদ্ধে আমরা যে স্বপ্ন দেখেছিলাম, যে চেতনার জন্য আমরা লড়াই করেছিলাম, সেই চেতনা, সেই স্বপ্নকে বাস্তবায়িত করতে আজ লালমনিরহাট থেকে গণতন্ত্রের নতুন যাত্রা শুরু হলো।

বিএনপির সাংগঠনিক সম্পাদক সাবেক উপমন্ত্রী অধ্যক্ষ আসাদুর হাবিব দুলুর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন- বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা পরিষদের সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম, ক্রীড়া কমিটির সদস্য সচিব ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক, জেলা বিএনপির সম্পাদক হাফিজুর রহমান বাবলা, সদর বিএনপির আহ্বায়ক একেএম মমিনুল হকসহ রংপুর বিভাগের নেতৃবৃন্দ।

সোনালীনিউজ/এনএন

Wordbridge School
Link copied!