• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

দুর্নীতির কথা বিএনপির মুখে মানায় না : হানিফ


লক্ষ্মীপুর প্রতিনিধি মে ১২, ২০২২, ০৭:১৬ পিএম
দুর্নীতির কথা বিএনপির মুখে মানায় না : হানিফ

লক্ষ্মীপুর : দুর্নীতির কথা বিএনপির মুখে মানায় না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। তিনি বলেন, সারাদেশে সরকারের উন্নয়নের সুফল মানুষ পাচ্ছে। কিন্তু বিএনপি মিথ্যাচার করছে। মেগা প্রকল্পকে তারা মেগা দুর্নীতি বলে অপপ্রচার করছে। হাওয়া ভবন করে তারেক রহমান বাংলাদেশের সম্পদ লুট করেছে, সেটি মানুষ দেখেছে। বিএনপির নেত্রী এতিমের টাকা আত্মসাৎ করায় দণ্ডপ্রাপ্ত হয়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দয়ায় তিনি এখন বাসায় রয়েছেন। তাদের লজ্জা হওয়া উচিত।

বৃহস্পতিবার (১২ মে) দুপুরে লক্ষ্মীপুরের কমলনগর উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে হানিফ এসব কথা বলেন। উপজেলার হাজিরহাট উপকূল সরকারি কলেজ মাঠে এ সম্মেলনের আয়োজন করা হয়। ৯ বছর পর কমলনগর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন হচ্ছে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম নুরুল আমিনের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশিদ, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক নুরউদ্দিন চৌধুরী নয়ন, আওয়ামী লীগ নেতা সফিকুল ইসলাম, মো. শাহজাহান, এমএ মমিন পাটওয়ারী, সামছুল ইসলাম পাটওয়ারী, রাসেল মাহমুদ ভূঁইয়া মান্না, আবদুজ্জাহের সাজু, একেএম নুরুল আমিন রাজু ও নজরুল ইসলাম ভুলু প্রমুখ।

সোনালীনিউজ/এনএন

Wordbridge School
Link copied!