• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

প্রেমিকের বাড়িতে অবস্থান নেওয়া সেই তরুণী গ্রেপ্তার


বরগুনা প্রতিনিধি মে ১৩, ২০২২, ০২:১৩ পিএম
প্রেমিকের বাড়িতে অবস্থান নেওয়া সেই তরুণী গ্রেপ্তার

বরগুনা : বরগুনায় বিয়ের দাবিতে  প্রেমিকের বাড়িতে অবস্থান নেওয়া জামালপুরের সেই তরুণীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এরপর তাকে আদালতে পাঠানো হয়।

শুক্রবার (১৩ মে) সকালে বরগুনার বেতাগীর চান্দখালীর কাঠপট্টি এলাকার প্রেমিক মাহমুদুল হাসানের বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

বেতাগী থানার ওসি শাহআলম হাওলাদার বলেন, বিয়ের দাবিতে চান্দখালির মাহমুদুল হাসানের বাড়িতে ১৫ দিন ধরে অবস্থান নেন বিশ্ববিদ্যালয়পড়ুয়া ওই তরুণী। আজ সকালে সকালে আদালতের নির্দেশে তাকে গ্রেপ্তার করা হয়। এরপর তাকে আদালতে পাঠানো হয়েছে।

এর আগে গত মঙ্গলবার (১০ মে) প্রেমিক মাহমুদুল হাসানের বাবা মোশাররফ হোসেন জামালপুর থেকে আসা ওই তরুণীর বিরুদ্ধে আদালতে অভিযোগ দেন। অভিযোগ আমলে নিয়ে বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে আইনগত ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেন বরগুনার মুখ্য বিচারিক হাকিম আদালতের বিচারক মাহবুব আলম।

প্রসঙ্গত, গত ২৮ এপ্রিল বরগুনার চান্দখালীর কাঠপট্টি এলাকার মাহমুদ হাসানের বাড়িতে বিয়ের দাবিতে অবস্থান নেন জামালপুরের ওই তরুণী। তিনি অবস্থান নেওয়ার পর থেকেই মাহমুদ ও তার পরিবারের সদস্যরা বাসায় তালা লাগিয়ে গা-ঢাকা দেন।

এরপর স্থানীয়দের সহায়তায় বাড়ির তালা ভেঙে বাড়ির ভেতরে প্রবেশ করেন ওই তরুণী। এর ১০ দিন পর প্রেমিক মাহমুদের বাবা মোশাররফ হোসেন তরুণীর আগের স্বামীকে তালাক দেওয়ার কাগজ দেখানোর শর্তে হাসানের সঙ্গে বিয়ে দিতে রাজি হন। কিন্তু ওই তরুণী তালাকের কাগজ দেখাতে ব‍্যর্থ হন।

এরপর গত ১০ মে মাহমুদুল হাসানের বাবা মোশাররফ হোসেন ওই তরুণীর বিরুদ্ধে আদালতে অভিযোগ দেন। পরে মঙ্গলবার (১০ মে) দুপুরে বরগুনার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মাহবুব আলম তরুণীর বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিতে পুলিশকে নির্দেশ দেন।

সোনালীনিউজ/এনএন

Wordbridge School
Link copied!