• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

সেনবাগে কমিটি নিয়ে ছাত্রদলের দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৫


নোয়াখালী প্রতিনিধি মে ১৫, ২০২২, ০২:২৫ পিএম
সেনবাগে কমিটি নিয়ে ছাত্রদলের দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৫

প্রতিনিধি

নোয়াখালী: নোয়াখালীর উপজেলার ছাত্রদলে আহবায়ক কমিটি গঠন নিয়ে কাজী মফিজ গ্রুপের অনুসারী ছাত্রদলের এক গ্রুপের সভায় অন্য গ্রুপের হামলা, ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে।

শনিবার (১৪মে) বিকেলে সেনবাগ উপজেলার ৮নং বীজবাগ ইউনিয়নের বালিয়াকান্দি দুলামিয়া চৌকিদার হাট (নতুন বাজার) সংলগ্ন জাহাঙ্গীরের বাড়ির সামনে ওই হামলা ও ভাংচুরের ঘটনাটি ঘটেছে। এসময় কাজী মফিজ গ্রুপের অনুসারী উপজেলা ছাত্রদলের সদস্য সচিব আনোয়ার হোসেন, জেলা ছাত্রদলের সহ সম্পাদক শাহাদাত হোসেন, বীজবাগ ইউনিয়ন ছাত্রদলের আহবায়ক প্রার্থী নোমান ও উপজেলা স্বেচ্চাসেবক দল সদস্য মো. আলা উদ্দিন সহ ৫জন আহত হয়। এসময় ছাত্রদলের দুই গ্রুপের মারামারির ঘটনার ভিডিও ধারন করতে গেলে ইউনিয়ন ছাত্রলীগের সাবেক প্রচার সম্পাদক ও বাজারের ব্যবায়ী সুলতান মাহমুদ ইমরান হামলার শিকার হন।

বিএনপি নেতা জাহাঙ্গীর আলম জানায়, শনিবার বিকেলে ৮নং বীজবাগ ইউনিয়ন ছাত্রদলের কমিটি গঠন উপলক্ষে তার বাড়ির দরজায় এক চা চক্রের আয়োজন করে উপজেলা ছাত্রদল। বিকাল ৫টাদিকে আলোচনা সভা শুরু হলে ছাত্রদলের অপর পদ বঞ্চিত এক নেতা তার ৩০/৪০ জন সহযোগী নিয়ে সভায় হামলা করে ৩০/৪০টি চেয়ার ও মঞ্চের টেবিল ভাংচুর করে। 

এ সময় সভায় আগত ওই ৫জন নেতাকে মারধর করে আহত করে। এবং নেতাদের ব্যবহৃত দুইটি মোটরসাইকেল লুট করে নিয়ে নিযে যায়। খবর পেয়ে সেনবাগ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এব্যাপারে যোগাযোগ করলে সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) ইকবাল হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে, কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ দিলে প্রয়োজনীয় আইনী ব্যবস্থা নেওয়া হবে।

সোনালীনিউজ/জেএ/এসআই

Wordbridge School
Link copied!