• ঢাকা
  • বুধবার, ২৯ জুন, ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯

চা খাওয়াই কাল হলো ৩ অপহরণকারীর


মে ১৬, ২০২২, ০৩:৩৫ পিএম
চা খাওয়াই কাল হলো ৩ অপহরণকারীর

পিরোজপুর : পিরোজপুরের নাজিরপুরে কোটি টাকার সিরামিকসের চোরাই কাঁচা মালের ট্রাক ও মাইক্রোবাসসহ ৩ অপহরকারীকে আটক করেছে নাজিরপুর থানা পুলিশ। রোববার (১৫ মে) উপজেলার রাবেয়া ফিলিং স্টেশন এলাকা থেকে তাদের আটক করা হয়।

স্থানীয় বাসিন্দা মিঠুন মজুমদার বলেন, তেলের পাম্পের সামনে একটি প্রাইভেটকারের ভেতরে একজনকে চোখ-মুখ বাঁধা অবস্থায় দেখতে পাই। এতে সন্দেহ হলে আমরা ওই মাইক্রোবাসটিকে ঘিরে রাখি এবং রাবেয়া ফিলিং স্টেশনের ভেতরে একটি মালবাহী লোড ট্রাক দেখতে পেয়ে নাজিরপুর থানায় খবর দেই। পরবর্তীতে পুলিশ ঘটনাস্থলে এসে ওই মাইক্রোবাসটিকে আটক করে এবং জানতে পারি ওই মালবাহী ট্রাকের হেলপারকে ওই মাইক্রোবাসের ভেতরে গামছা দিয়ে মুখ বেঁধে রেখেছিল অপহরকারীরা।

উদ্ধার হওয়া হেলপার মানিক (২০) পটুয়াখালী থানার বাহাদুরপুর ইউনিয়নের বদরপুর গ্রামের মো. মোয়াজ্জেম মোল্লার ছেলে। আটক হওয়া তিন অপহরকারী হলো পিরোজপুরের কুমারখালী গ্রামের আনোয়ার সিকদারের ছেলে মো. সাহেদ (৩৬), আরাফাত শেখের ছেলে মো. আরমান (২২) এবং পিরোজপুরের শারিকতলা ইউনিয়নের মুজিবুর রহমান হাওলাদারের ছেলে সোহেল শেখ (৩০)। তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

থানা সূত্রে জানা যায়, বরিশালের বানারীপাড়া উপজেলার জম্বদ্বীপ ব্রিজ থেকে ট্রাকটি লোড হয়ে ঢাকার উদ্দেশ্যে রওনা হয়। ফরিদপুর বাইপাস নামক স্থান থেকে ট্রাকের গতিরোধ করে ২ অপহরণকারী ট্রাকের হেলপারকে চোখ বেঁধে প্রাইভেট কারে তুলে নেয় এবং অপর দুই অপহরণকারী ট্রাকে উঠে ড্রাইভারকে জিম্মি রেখে প্রাইভেট ফলো করে ট্রাক চালাতে বলে। নাজিরপুরে রাবেয়া ফিলিং স্টেশনে এসে ট্রাক রেখে প্রাইভেট কারে থাকা ছিনতাইকারীরা চা খেতে নামলে স্থানীয় মারুফ ও মিঠু প্রাইভেটে থাকা চোখ-মুখ বাঁধা অবস্থায় ট্রাকের হেলপারকে দেখে সন্দেহ হলে থানায় খবর দিলে পুলিশ ৩ অপহরণকারীকে আটক করে এবং অপর দুই অপহরণকারী ট্রাক ড্রাইভারকে নিয়ে পালিয়ে যায়।

নাজিরপুর থানার এসআই মো. ইয়াসির জানান, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ট্রাকের হেলপারকে উদ্ধার করি এবং ৩ অপহরণকারীকে হেফাজতে নেই এবং বাকি ট্রাক ড্রাইভারসহ আরও দুজন দৌড়ে পালিয়ে যায়। এসময় একটি প্রাইভেটকার এবং মালবাহী ট্রাক আটক করা হয়। ট্রাকে থাকা সিরামিকসের কাঁচামাল শুল্ক ফাঁকি দিয়ে কেনা-বেচা হয়েছে বলে জানান তিনি।

সোনালীনিউজ/এনএন

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System