• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

ন্যায়বিচার পেয়েছি: টিটিই শফিকুল


ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি মে ১৬, ২০২২, ০৭:০৭ পিএম
ন্যায়বিচার পেয়েছি: টিটিই শফিকুল

পাবনা : বিনা টিকিটে ট্রেন ভ্রমণের দায়ে রেলমন্ত্রীর তিন আত্মীয়কে জরিমানা করায় ওই ট্রেনের টিটিই শফিকুল ইসলামের বরখাস্তের ঘটনার তদন্ত প্রতিবেদন জমা দিয়েছে কমিটি। প্রতিবেদনে নির্দোষ প্রমাণিত হয়েছেন টিটিই শফিকুল ইসলাম। আর এ ঘটনায় দোষী প্রমাণিত হয়েছেন ওই ট্রেনের গার্ড শরিফুল ইসলাম।

সোমবার (১৬ মে) বেলা সাড়ে ১১টার দিকে পাকশী বিভাগীয় রেলওয়ের ব্যবস্থাপক (ডিআরএম) শাহিদুল ইসলামের কাছে প্রতিবেদন জমা দেয় তদন্ত কমিটি।

তদন্ত প্রতিবেদনে সন্তোষ প্রকাশ করে টিটিই শফিকুল ইসলাম বলেন, আলহামদুলিল্লাহ, আমি ন্যায় বিচার পেয়েছি। মহান আল্লাহ তায়ালার কাছে শুকরিয়া আদায় করছি। আমি কোনো অন্যায় ও অপরাধ করিনি। কখনো অপরাধের সঙ্গে আপসও করি না। আল্লাহ তায়ালা আমার সততার মূল্যায়ন করেছে। আগামী দিনেও সততা ও ন্যায়নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করে যাবো ইনশাল্লাহ।

তিনি আরও বলেন, আমি কখনো যাত্রীদের সঙ্গে খারাপ আচরণ করি না। ওইদিনও করি নি। আমি প্রথম দিন থেকে যা বলে আসছি তদন্তে সেটা প্রমাণিত হয়েছে।

ট্রেনের গার্ড শরিফুল ইসলাম কেন ফাঁসাতে চেয়েছিলেন, তার সঙ্গে কোনো ঝামেলা আছে কি না জানতে চাইলে টিটিই শফিকুল ইসলাম বলেন, কেন তিনি আমাকে ফাঁসাতে চাইলেন তা জানি না। তবে রেলের কোনো কর্মকর্তা ও স্টাফের প্রতি আমার ক্ষোভ নেই।

সোনালীনিউজ/এনএন

Wordbridge School
Link copied!