• ঢাকা
  • বুধবার, ২৯ জুন, ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯

বিএসএফের হারিয়ে যাওয়া সেই অস্ত্র উদ্ধার


সাতক্ষীরা প্রতিনিধি মে ১৭, ২০২২, ১২:৩৪ পিএম
বিএসএফের হারিয়ে যাওয়া সেই অস্ত্র উদ্ধার

সাতক্ষীরা : সাতক্ষীরার ভোমরা সীমান্তের বিপরীতে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) হারিয়ে যাওয়া অস্ত্র উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (১৭ মে) সকালে সীমান্তবর্তী আলীপুর ইউনিয়নের ঢালীপাড়া থেকে অস্ত্রসহ রানা নামে এক তরুণকে আটক করে স্থানীয়রা। পরে বিজিবিকে খবর দেওয়া হলে তারা তাকে আটক করে নিয়ে যায়।

জিজ্ঞাসাবাদে রানা জানায়, পাটকেলঘাটা এলাকার বাসিন্দা আজহারুল ইসলাম, ইমরান ও জুলফিকার অস্ত্রটি আমার কাছে দিয়েছে আজ ভোরে। অস্ত্রটি শহরের লেকভিউ এলাকায় একটি মাছের ঘেরে পৌঁছে দেওয়ার কথা ছিল। বিনিময়ে তারা আমাকে এক হাজার টাকা দিয়েছে। অস্ত্রটি বিএসএফের কি না তা আমি জানতাম না।

এ বিষয়ে সাতক্ষীরা ৩৩ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল আল মাহমুদের সঙ্গে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

এর আগে সাতক্ষীরা ৩৩ বিজিবির অধিনায়ক লে. কর্নেল আল মাহমুদ জানিয়েছিলেন, বিএসএফ দাবি করেছে
তাদের একটি অস্ত্র হারিয়ে গেছে। এই ধরণের একটা তথ্য আমাদের দিয়েছে। বর্তমানে বিএসএফ ওদের বর্ডারে অপারেশন চালাচ্ছে। আমাদের এখানেও অপারেশন চালানোর অনুরোধ করেছে। কিছু লোক বাংলাদেশ থেকে সেখানে গিয়েছে এমন তথ্য তাদের কাছে থাকতে পারে। তবে, আমাদের সেটি দেয়নি। তিনি আরো বলেন, আমাদের সীমান্ত এলাকায় আমরা অস্ত্রটি উদ্ধারে চেষ্টা করছি। ওপার থেকে ছিনিয়ে নিয়ে আমাদের বাংলাদেশের মধ্যেও চলে আসতে পারে।

সোনালীনিউজ/এনএন

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System