• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ১


কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি মে ১৮, ২০২২, ০৩:৩১ পিএম
দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

পটুয়াখালী : পটুয়াখালীর কলাপাড়ায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে খালিদ সাইফুল্লাহ (১৭) নামে এক তরুণের মৃত্যু হয়েছে। গুরুতর আহত সাকিব, বেল্লাল হাওলাদার ও বাদলকে বরিশাল শেবাচিমে প্রেরণ করা হয়েছে।

মঙ্গলবার (১৭ মে) রাত নয়টার দিকে কলাপাড়া-কুয়াকাটা মহাসড়কের মহিপুর বাজার সংলগ্ন নুপুর সিনেমা হলের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত খালিদ সাইফুল্লাহ মিঠাগঞ্জ ইউনিয়নের চরপাড়া গ্রামের মাহাবুবুল আলমের ছেলে।

মৃতের স্বজনরা জানায়, দুর্ঘটনার আগে খালিদ সাইফুল্লাহ তার বন্ধু সাকিবকে নিয়ে মোটরসাইকেল যোগে কলাপাড়া থেকে কুয়াকাটা সৈকতে যাচ্ছিল। পথে নুপুর সিনেমা হলের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই মোটরসাইকেলে বহনকারী চারজনই  গুরুতর আহত হয়। স্থানীয়রা তাৎক্ষণিক আহতদের উদ্ধার করে প্রথমে কুয়াকাটা পরে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসে। সেখানে তাদের প্রাথমিক চিকিৎসা শেষে বরিশাল সেবাচিমে প্রেরণ করা হয়। বরিশাল নেয়ার পথে রাত ১১টার দিকে খালিদ সাইফুল্লাহর মৃত্যু হয়।

এ ব্যাপারে মহিপুর থানার ওসি আবুল খায়ের বলেন, দুমড়ে মুচড়ে যাওয়া মোটরসাইকেল দুটি থানায় নিয়ে আসা হয়েছে। আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।


সোনালীনিউজ/এনএইচ/এনএন

Wordbridge School
Link copied!