• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সোনাইমুড়ীতে চোরাই মোটরসাইকেলসহ গ্রেফতার ২


নোয়াখালী প্রতিনিধি মে ১৯, ২০২২, ০৩:০৫ পিএম
সোনাইমুড়ীতে চোরাই মোটরসাইকেলসহ গ্রেফতার ২

চোরচক্রের দুই সদস্য

নোয়াখালী: নোয়াখালীর সোনাইমুড়ীতে চোরাই মোটরসাইকেলসহ চোরচক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে সোনাইমুড়ী থানার পুলিশ। গ্রেফতারকৃতরা হলো, কুমিল্লা জেলার লাকসাম উপজেলার সাতগড়িয়া এলাকার মৃত দেলোয়ার হোসেনের ছেলে মো. ইকবাল হোসেন (২৫) ও একই উপজেলার কান্দিরপাড় এলাকার মৃত দুলালের ছেলে মো. সোহেল রানা (২০)।

বৃহস্পতিবার (১৯ মে) দুপুরে গ্রেফতারকৃত আসামিদের নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়। এর আগে বুধবার (১৮ মে) রাত আটটার দিকে সোনাইমুড়ী পৌরসভার ৭নম্বর ওয়ার্ডের নাওতলা আল হেরা ইসলামী একাডেমীর সামনে নোয়াখালী-কুমিল্লা মহাসড়ক থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সোনাইমুড়ী পৌরসভার ৭নম্বর ওয়ার্ডের নাওতলা আল হেরা ইসলামী একাডেমীর সামনে নোয়াখালী-কুমিল্লা মহাসড়ক থেকে তাদেরকে আটক করা হয় এ সময় তাদের নিকট হতে চোরাইকৃত ১টি অঢ়ধপযব জঞজ ১৬০ ৪ঠ মোটরসাইকেল এবং ১টি ঐঊজঙ ঝচখঊঘউঅজ ১৩৫পপ মোটরসাইকেল জব্দ করা হয়। 

সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) হারুন-অর-রশিদ আটকের সত্যতা নিশ্চিত করে জানান, মোটরসাইকেল চোরচক্রকে ধরার অংশ হিসেবে এ অভিযান পরিচালনা করা হয়। আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের পূর্বক প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

সোনালীনিউজ/জেএ/এসআই

Wordbridge School
Link copied!