• ঢাকা
  • শনিবার, ২৫ জুন, ২০২২, ১১ আষাঢ় ১৪২৯

শিক্ষক হতে গিয়ে নিহত ২


চাঁদপুর প্রতিনিধি মে ২০, ২০২২, ০৬:৫৫ পিএম
শিক্ষক হতে গিয়ে নিহত ২

চাঁদপুর : চাঁদপুরে প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষা দিতে গিয়ে সড়ক দুর্ঘটনায় সিএনজি যাত্রী ফাতেমা আলম (২৩) ও আব্দুল্লাহ (২৫) নামে দুই পরীক্ষার্থী নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন আরো তিনজন।

শুক্রবার (২০ মে) সকাল সাড়ে ৯টায় চাঁদপুর সদর উপজেলার ঘোষের হাট চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কে এ ঘটনা ঘটে।

বিপরীত দিক থেকে আসা সিমেন্টবাহী পিকাপের সাথে সিএনজি চালিত স্কুটারের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজির যাত্রী ফাতেমা আলম ঘটনাস্থলে মারা যায়। আর হাসপাতালে নেয়ার পথে মারা যায় মারাত্মক আহত অপর যাত্রী আব্দুল্লাহ।

নিহত আব্দুল্লাহ হাজীগঞ্জ উপজেলার সৈয়দপুর নোয়াপাড়া পাটোয়ারি বাড়ির হোসেন পাটোয়ারী একমাত্র ছেলে। নিহত অপর যাত্রী ফাতেমা আলম হাজিগঞ্জ বলাখাল বাজারের মো. ইয়াসিনের মেয়ে। এই ঘটনায় আমেনা বেগম (২৫) ও তার বাবা আহত হয়েছেন। আহতরা চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছে বলে হাসপাতালের জরুরি বিভাগ সূত্রে জানা যায়।

দুর্ঘটনার প্রত্যক্ষদর্শী হাবিবুর রহমান পলাশ জানান, প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় অংশ গ্রহণের জন্য চাঁদপুর যাওয়ার পথে সিএনজি চালিত স্কুটারটির সাথে কুমিল্লামুখী সিমেন্টবাহী ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে নারী যাত্রী ঘটনাস্থলে মারা যান। এছাড়া পুরুষ যাত্রীকে হাতপাতে নেয়া হলে মৃত্যু হয়। 

সোনালীনিউজ/এনএন

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System