• ঢাকা
  • সোমবার, ২৭ জুন, ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯

কার্গোর ধাক্কায় নৌকার মাঝি নিহত


বাগেরহাট প্রতিনিধি মে ২৩, ২০২২, ০৩:০৭ পিএম
কার্গোর ধাক্কায় নৌকার মাঝি নিহত

বাগেরহাট : বাগেরহাটের মোংলা-ঘষিয়াখালী রুটে এমভি কাজী সোনিয়া-১ নামে পণ্যবাহী কার্গোর ধাক্কায় ফারুক হোসেন খলিফা (৫৫) নামে নৌকার মাঝি নিহত হয়েছেন। নিহত ফারুক হোসেন খলিফা মোরেলগঞ্জ উপজেলার ঘষিয়াখালী গুচ্ছগ্রামের আলকাস হোসেনের ছেলে। ফারুক হোসেন ওই নদীতে খেয়া পারাপারের মাঝি হিসেবে নৌকা চালাতেন।

সোমবার (২৩ মে) সকাল ৯টায় পশুর নদীর ঘষিয়াখালী নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় কার্গোর মাস্টারসহ ১১ জনকে আটক করেছে নৌ পুলিশ।

স্থানীয়রা জানায়, সকাল ৯টার দিকে টার্মিনালে নৌকা বেঁধে খাবার খাচ্ছিলেন ফারুক। এ সময় এমভি কাজী সোনিয়া-১ নামে একটি পণ্যবাহী কার্গো নিয়ন্ত্রণ হারিয়ে টার্মিনালের ওপর উঠে যায়। এতে টার্মিনালের পাশে থাকা লোহার পিলার ভেঙে পড়ে। পিলারের চাপায় ফারুক ঘটনাস্থলেই মারা যায়।

নিহতের স্ত্রী জাহানারা বেগম বলেন, স্বামী গেল। উপার্জনের অবলম্বন নৌকাও গেল। একমাত্র ছেলেকে নিয়ে আমি কীভাবে সংসার চালাব? আমি এ ঘটনার সঠিক বিচার চাই।

ঘষিয়াখালী নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক মো. শরিফুল ইসলাম বলেন, ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। কার্গো ও কার্গোর মাস্টারসহ ১১ জনকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সোনালীনিউজ/এনএন

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System