• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

ঘুষের টাকাসহ সরকারি কর্মকর্তা আটক


নিজস্ব প্রতিবেদক মে ২৫, ২০২২, ০৭:৪৭ পিএম
ঘুষের টাকাসহ সরকারি কর্মকর্তা আটক

দিনাজপুর: ঘুষের টাকাসহ দুর্নীতি দমন কমিশনের (দুদক) হাতে গ্রেপ্তার হলেন দিনাজপুর কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তর কার্যালয়ের উপ-মহাপরিদর্শক মোস্তাফিজুর রহমান।

বুধবার (২৫ মে) বিকেলে দিনাজপুর শহরের বালুয়াডাঙ্গা অফিসে অভিযান চালিয়ে ঘুষের ৮০ হাজার টাকাসহ তাকে আটক করে দুদকের সমন্বিত জেলা কার্যালয়ের একটি টিম। অভিযানে নেতৃত্ব দেন দুদকের উপ-পরিচালক আহসানুল কবির পলাশ।

জেলা দুদক সূত্র জানায়, গত ২৫ এপ্রিল চিরিরবন্দর উপজেলার আমবাড়ীতে অবস্থিত ইশান এগ্রো অ্যান্ড ফুডের জ্যেষ্ঠ নির্বাহী মো. রাশেদুজ্জামান রাসেল দিনাজপুর কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তরে লাইসেন্স নবায়ন করতে যান। তখন উপ-মহাপরিদর্শক মোস্তাফিজুর রহমান লাইসেন্স নবায়নের জন্য ৮০ হাজার টাকা ঘুষ দাবি করেন। তিনি ২৭ এপ্রিল রাশেদুজ্জামান রাসেলকে টাকা ও কাগজপত্রসহ আসতে বলেন।

পরে টাকা না দেওয়ায় রাসেলকে ফোন করে জানান, মিলের ইশতিয়াক আহমেদ ও ম্যানেজার আশরাফুলের নামে মামলা প্রক্রিয়াধীন। মামলা থেকে রেহাই পেতে সোমবার (২৩ মে) টাকাসহ তিনি অফিসে আসতে বলেন।

২৩ মে সকালে রাশেদুজ্জামান রাসেল কাগজপত্র নিয়ে গেলে তার সঙ্গে খারাপ ব্যবহার করে কাগজপত্র ফেরত দেন মোস্তাফিজুর। পরে রাসেল দিনাজপুর সমন্বিত জেলা দুদক কার্যালয়ে অভিযোগ করেন। পরে বুধবার দুপুরে ঘুষের ৮০ হাজার টাকাসহ কাগজপত্র নিয়ে ফের মোস্তাফিজুরের কাছে যান রাসেল। এ সময় ঘুষের টাকাসহ তাকে হাতেনাতে ধরে দুদক টিম।

আটকের বিষয়টি নিশ্চিত করে দুদকের উপ-পরিচালক আহসানুল কবির পলাশ জানান, উপ-মহাপরিদর্শক মোস্তাফিজুর রহমানের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন।

সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Link copied!