• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

শিশুদের অস্ত্রের মুখে জিম্মি করে দুর্ধর্ষ ডাকাতি


মাদারীপুর প্রতিনিধি মে ২৯, ২০২২, ১০:২৯ এএম
শিশুদের অস্ত্রের মুখে জিম্মি করে দুর্ধর্ষ ডাকাতি

স্বর্ণালংকার ও নগদ টাকা লুট

মাদারীপুর: মাদারীপুরে কলেজের সাবেক এক অধ্যক্ষের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। পরিবারের শিশুদের অস্ত্রের মুখে জিম্মি করে মূল্যবান জিনিসপত্র লুট করে নিয়ে যায় বলে ভুক্তভোগী পরিবারের অভিযোগ। 

শনিবার (২৮ মে) ভোররাতে সদর উপজেলার ঘটমাঝিতে এ ঘটনা ঘটে। ঘটনার পর আতঙ্কে রয়েছেন পরিবারের সদস্যরা।

ভুক্তভোগীর পরিবার জানায়, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা ঢকা বোর্ডের সাবেক পরীক্ষা নিয়ন্ত্রক ও খুলনা বিএল কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর সৈয়দ সাদিক জাহিদুল ইসলাম শারিরিকভাবে অসুস্থ থাকায় ঢাকা চিকিৎসাধীন। এছাড়া তার তিন ছেলে চাকুরীর সুবাধে ঢাকা ও চট্টগ্রামে কর্মরত। বাড়িতে তিন গৃহবধু ও নাতি-নাতিনরা বসবাস করে। এই সুযোগে ভোররাতে কলাসিপল গেটের তালা ভেঙ্গে ঘরের ভেতর প্রবেশ করে ৮-১০ জনের মুখোধারী ডাকাত। পরে শিশুদের অস্ত্রের মুখে জিম্মি করে ঘরে থাকা ৪৫ভরি স্বর্ণালংকার, নগদ ৫ লাখ ৬০ হাজার টাকা, মোবাইল ফোনসহ মূল্যবান মালামাল লুট করে নিয়ে যায় বলে অভিযোগ ভূক্তভোগী পরিবারের। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে সদর মডেল থানা পুলিশ।

মাদারীপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মনোয়ার হোসেন চৌধুরী জানান, ভুক্তভোগী লিখিত অভিযোগ দিলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে। মালামাল উদ্ধার ও ডাকাতদের আটকের সর্বাতক চেস্টা অব্যাহত রয়েছে।

সোনালীনিউজ/এস/এসআই

Wordbridge School
Link copied!