• ঢাকা
  • শনিবার, ২৫ জুন, ২০২২, ১১ আষাঢ় ১৪২৯

মনোহরদীতে অবৈধ ৩টি ডায়াগনস্টিক সেন্টার সিলগালা


মনোহরদী (নরসিংদী) প্রতিনিধি মে ২৯, ২০২২, ১২:৫৩ পিএম
মনোহরদীতে অবৈধ ৩টি ডায়াগনস্টিক সেন্টার সিলগালা

মোবাইল কোর্ট অভিযান

নরসিংদী: মনোহরদীতে মোবাইল কোর্টের অভিযানে ৩ টি ডায়াগনস্টিক সেন্টার বন্ধ করে সিলগালা করে দিয়েছে। ২টি সেন্টারকে ৯ হাজার টাকা জরিমানা করেছে কোর্ট।

অনিবন্ধিত ক্লিনিক ও ডায়াগনস্টিকের বিরুদ্ধে সরকার নির্দেশিত হয়ে মনোহরদীতে একটি মোবাইল কোর্ট পরিচালিত হয়। মনোহরদী উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট এ.এস.এম. কাসেম পরিচালিত এ কোর্ট বেআইনীভাবে পরিচালিত তিনটি ডায়াগনস্টিক সেন্টার বন্ধ করে দেয়। মোবাইল কোর্টের অভিযানে মনোহরদী হাসপাতাল রোডের মডেল ডায়াগনস্টিক ও মনোয়ারা ডায়াগনস্টিক সেন্টার সিলগালা করে বন্ধ করে দেয়া হয়। 

এ ছাড়া কোর্ট চালাকচর বাজারের চালাকচর ডায়াগনস্টিক সেন্টারটিও সিলগালা করে বন্ধ করে দিয়েছে। এ সময় মনোহরদী উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ রাশেদুল হাসান মাহমুদ কোর্টকে সার্বিক সহযোগিতা প্রদান করেন। অভিযানে কোর্ট মনোহরদী মডেল ও চালাকচর ডায়াগনস্টিক সেন্টারকে অনিয়মের কারনে ৯ হাজার টাকা জরিমানাও করেছে। স্বাস্থ্য বিভাগ প্রণীত মনোহরদীর ৭টি অনিবন্ধিত ডায়াগনস্টিক সেন্টার ও ক্লিনিকের বিরুদ্ধ অভিযানটি পরিচালিত হয় বলে মনোহরদী উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট এ.এস.এম.কাসেম জানিয়েছেন। বেআইনীভাবে এখানে পরিচালিত বাকীগুলোর মধ্যে মনোহরদীর হেলথ পয়েন্ট, মনোহরদী সিটি ডায়াগনস্টিক ও মনোহরদী মাতৃছায়া এবং চালাকচরের সূর্যের হাসি আগে থেকেই বন্ধ ছিলো বলে কোর্ট সূত্রে জানা গেছে।

সোনালীনিউজ/এসআর/এসআই

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System