• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

ঘাতক ট্রাক কেড়ে নিল একই পরিবারের ৬ জনসহ ৭ জনের প্রাণ


রাজবাড়ী প্রতিনিধি জুন ১, ২০২২, ১০:৪৭ এএম
ঘাতক ট্রাক কেড়ে নিল একই পরিবারের ৬ জনসহ ৭ জনের প্রাণ

ছবি : সংগৃহীত

রাজবাড়ী : রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের কালুখালী উপজেলার চাঁদপুর রেল গেটে ট্রাক-প্রাইভেটকার ও অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষে ঘটনা ঘটেছে। এতে একই পরিবারের ছয়জনসহ সাতজন নিহত হয়েছেন। এ সময় আরও কয়েকজন আহত হয়েছেন।

বুধবার (১ জুন) সকাল ৯টার দিকে উপজেলার চাঁদপুর রেলগেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পাংশা উপজেলার পাট্টা ইউনিয়নের মশিরন বিবি (৬০), মরিয়ম (৪০), ইউসুফ (৬), নয়ন (৯), শিলা (২০), মর্জিনা (৪০) এবং অটোরিকশার চালক মো. নাসির (৩৫)।

প্রাথমিকভাবে জানা গেছে, রাজবাড়ী আদালতে মামলার হাজিরা দেয়ার জন্য একই পরিবারের ছয়জন অটোরিকশায় যাচ্ছিলেন। রেলগেট এলাকায় একটি ট্রাক অটোরিকশাকে ধাক্কা দেয়। এরপর অটোর পেছনে থাকা প্রাইভেট কারেও ট্রাকের ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই অটোর তিন যাত্রী নিহত হন। আহতদের কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে আরও ৪জনের মৃত্যু হয়। 

প্রাইভেট কারের চালক ও অটোর আরেক যাত্রীকে গুরুতর আহত অবস্থায় ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পাংশা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, বুধবার (১ জুন) সকাল ৯টার দিকে উপজেলার চাঁদপুর বাসস্ট্যান্ড সংলগ্ন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের পাশে এ দুর্ঘটনা ঘটে। এতে একই পরিবারের ৬জনসহ সাতজন নিহত হয়েছেন। 

নিহতদের মধ্যে তিনজনের মরদেহ পাংশা হাইওয়ে থানা পুলিশের হেফাজতে রয়েছে। আহতদের উদ্ধার করে কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে ট্রাকের চালক ও সহকারী পালিয়ে গেছে বলে জানান ওসি। 

রাজবাড়ী ফায়ার সার্ভিসের উপ-পরিচালক আব্দুর রহমান বলেন, সকাল ৯টার দিকে কালুখালী ফায়ার সার্ভিসের সামনে ত্রিমুখী সংঘর্ষ হয়। খবর পেয়ে আমরা উদ্ধার অভিযানে অংশ নিই। আমরা ঘটনাস্থল থেকে তিনজনের মরদেহ উদ্ধার করি। আহত অবস্থায় চারজনকে হাসপাতালে পাঠালে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!