• ঢাকা
  • সোমবার, ২৭ জুন, ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯

গাংনীতে আওয়ামী লীগের বিশেষ আলোচনা সভা 


মেহেরপুর প্রতিনিধি জুন ২৩, ২০২২, ০৩:২৫ পিএম
গাংনীতে আওয়ামী লীগের বিশেষ আলোচনা সভা 

মেহেরপুর : বাংলাদেশ আওয়ামী লীগের ঐতিহ্য, সংগ্রাম ও অর্জনের গৌরবময় পথচলার ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী ও ২৫ জুন স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধনে মেহেরপুরের গাংনীতে নানা কর্মসূচি সফল করার লক্ষ্যে উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে আলোচনা সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।
   
বৃহস্পতিবার (২৩ জুন) সকাল ১১টার সময় গাংনী বাসস্ট্যান্ড শহীদ রেজাউল চত্বরে দিনের কর্মসূচির অংশ হিসাবে আনুষ্ঠানিকভাবে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়্। একইসাথে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করে গাংনী উপজেলা আওয়ামী লীগের সভাপতি-সম্পাদক ও নেতৃবৃন্দ।


পরে গাংনী উপজেলা অডিটোরিয়ামে আলোচনা সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গাংনী উপজেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সেক্রেটারী মোখলেছুর রহমান মুকুল।
 
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন মেহেরপুর-২ গাংনী আসনের সংসদ সদস্য ও গাংনী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন। 

অনুষ্ঠানে বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান, আওয়ামী লীগ নেতা মনিরুজ্জামান আতু, উপজেলা যুব মহিলা লীগের আহ্বায়ক ও এমপি পত্মী লায়লা আরজুমান বানু শিলা, কাথুলী ইউনিয়ন আ.লীগের সভাপতি গোলজার হোসেন, তেঁতুলবাড়ীয়া ইউনিয়ন আ.লীগের সভাপতি মহাম্মদ আলী, রায়পুর ইউনিয়ন আ.লীগের সভাপতি সামসুজ্জামান মঙ্গল, স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক আবুল বাসার, আনিছুজ্জামান লুইচ, পৌর যুবলীগের সেক্রেটারী রাহিবুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি আমিনুল ইসলাম সেন্টু, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

সোনালীনিউজ/এনএন

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System