• ঢাকা
  • বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯

এমপি শাওনের নেতৃত্বে পদ্মা সেতু অভিমুখে ১২ হাজার নেতাকর্মী


ভোলা প্রতিনিধি জুন ২৫, ২০২২, ০৯:৫৩ এএম
এমপি শাওনের নেতৃত্বে পদ্মা সেতু অভিমুখে ১২ হাজার নেতাকর্মী

ভোলা : ভোলা-৩ আসনের সংসদ সদস্য ও লালমোহন উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুন্নবী চৌধুরী শাওনের নেতৃত্বে লালমোহন ও তজুমদ্দিন থেকে ১২ হাজার মানুষ লঞ্চযোগে পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছেন।

এমপি শাওন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ়তা, সাহস ও সততার কাছে ষড়যন্ত্র পরাভূত হয়েছে। বিশ্ববাসীর কাছে বাংলাদেশের অর্থনৈতিক সক্ষমতা প্রমাণিত হয়েছে। দেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে। তাই পদ্মা সেতু কেবলই একটি সেতু নয়, এটি জননেত্রী শেখ হাসিনার সততা ও সাহসিকতার প্রতীক।

শাওন জানান, লালমোহন থেকে পাঁচটি ও তজুমদ্দিন থেকে একটি লঞ্চ রিজার্ভ করা হয়েছে। লালমোহন থেকে এমভি গ্লোরি অব শ্রীনগর ৭ ও ৮, এমভি অথৈ-১ ও এমভি শাহরুক-১ যাবে এবং তজুমদ্দিন থেকে যাবে এমভি তাসরিফ-৩। 

শুক্রবার বিকেলে লঞ্চগুলো ছেড়ে গেছে। এসব লঞ্চে প্রায় ১২ হাজার যাত্রী রওয়ানা করেছেন। লঞ্চগুলো কাঁঠালিয়া ইলিয়াস চৌধুরী লঞ্চ ঘাটে গিয়ে অবস্থান নেবে। প্রায় ১২ হাজার মানুষের খাওয়ার ব্যবস্থা লঞ্চেই করা হয়েছে। 

শনিবার (২৫ জুন) সকালে পদ্মা সেতুর মাওয়া প্রান্তে সেতুটির উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপর তিনি মাদারীপুরের শিবচরের সমাবেশে যোগ দেবেন। সেখানে প্রায় ১০ লাখের বেশি মানুষের সমাগম হবে বলে আশা করা হচ্ছে।

সোনালীনিউজ/এনএন

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System