• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০২২, ৩ ভাদ্র ১৪২৯

৯৯৯-এ কল দিয়ে মাদকাসক্ত স্বামীকে ধরিয়ে দিলেন স্ত্রী


রাজশাহী প্রতিনিধি জুন ২৬, ২০২২, ০৬:৩০ পিএম
৯৯৯-এ কল দিয়ে মাদকাসক্ত স্বামীকে ধরিয়ে দিলেন স্ত্রী

রাজশাহী : রাজশাহীর বাঘায় জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ কল দিয়ে মাদকাসক্ত স্বামী আবদুল মমিনের বিরুদ্ধে অভিযোগ দেন তাঁর স্ত্রী। অভিযোগের পরিপ্রেক্ষিতে গতকাল শনিবার দুপুরে মমিনকে উপজেলার খায়েরহাট গ্রাম থেকে গ্রেপ্তার করে পুলিশ। এরপর আজ রোববার সকালে আদালতের মাধ্যমে তাঁকে কারাগারে পাঠানো হয়েছে। 

জানা গেছে, আবদুল মমিন মাদকাসক্ত। তিনি অধিকাংশ সময় নেশাগ্রস্ত অবস্থায় স্ত্রীকে নির্যাতন ও অকথ্য ভাষায় গালাগাল করেন। পরিবারের লোকজন ও তাঁর স্ত্রী মমিনের অত্যাচার-নির্যাতনে অতিষ্ঠ। এ ঘটনায় কোনো উপায় না পেয়ে তাঁর স্ত্রী ৯৯৯-এ কল দিয়ে পুলিশের কাছে অভিযোগ করেন। অভিযোগ পেয়ে বাঘা থানার পুলিশ তাকে গ্রেপ্তার করে।

এ বিষয়ে আবদুল মমিনের স্ত্রী বলেন, আমাদের সংসারে দুই সন্তান রয়েছে। আমার স্বামী নেশাগ্রস্ত হয়ে সন্তানের সামনে প্রতিনিয়ত আমাকে মারধর ও অকথ্য ভাষায় গালিগালাজ করে। শনিবার তাঁর মারপিটে আমি অসুস্থ হয়ে গেলে পুলিশের সহযোগিতায় আমার বাবার পরিবারের লোকজন আমাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) আবদুল করিম বলেন, ৯৯৯-এ ফোন কলে অভিযোগের পরিপ্রেক্ষিতে আবদুল মমিন নামের এক মাদকাসক্তকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সোনালীনিউজ/এনএন

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System