• ঢাকা
  • বুধবার, ১০ আগস্ট, ২০২২, ২৬ শ্রাবণ ১৪২৯

প্রশংসায় ভাসছেন এই সরকারি কর্মকর্তা (ভিডিও)


নিজস্ব প্রতিবেদক জুন ২৭, ২০২২, ০৭:১৮ পিএম
প্রশংসায় ভাসছেন এই সরকারি কর্মকর্তা (ভিডিও)

ঢাকা: পদ্মা সেতুর উদ্বোধনের দিন মাঝ নদীতে ট্রলারডুবির ঘটনায় মৃত্যুর কাছ থেকে ফিরলেন ২২ জন যাত্রী। ওই দিন মাঝ নদীতে ট্রলারডুবির ঘটনায় যাত্রীদের উদ্ধার করে প্রশংসায় ভাসছেন পানিসম্পদ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব কবির বিন আনোয়ার।

জানা গেছে, গত ২৫ জুন কাঁঠালবাড়ির জনসভায় যোগদান শেষে ট্রলারে করে বাড়ি ফিরছিলেন একদল লোক। একপর্যায়ে উত্তাল ঢেউয়ে ট্রলারটি ডুবে যায়। যাত্রীরা তখন বাঁচার আকুতি জানালেও উদ্ধার করার মতো কেউ ছিল না আশপাশে।

এ সময় স্পিডবোটযোগে নদী পার হচ্ছিলেন সিনিয়র সচিব কবির বিন আনোয়ার। দূর থেকে ভাসতে থাকা মানুষদের দেখে স্পিটবোট নিয়ে সেখানে ছুটে যান কবির বিন আনোয়ার। খরব দিয়ে আনেন আরেকটি স্পিটবোট।

পানিসম্পদ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব কবির বিন আনোয়ার।

একে একে ভাসতে থাকা ২২ জনকেই উদ্ধার করেন পানিসম্পদ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব কবির বিন আনোয়ার ও তার সঙ্গীরা। নদীপাড়ে আনার পর উদ্ধার করা যাত্রীদের চিকিৎসার ব্যবস্থাও করেন কবির বিন আনোয়ার।

ডুবে যাওয়া ট্রলারের যাত্রীরা জানান, পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষ্যে আয়োজিত জনসভায় যোগদান শেষে বাড়ি ফেরার পথে উত্তাল ঢেউয়ে ডুবে যায় তাদের নৌযানটি। দুর্ঘটনার শিকার যাত্রীদের উদ্ধার করার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ার পর সবার প্রশংসায় ভাসছেন পানিসম্পদ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব কবির বিন আনোয়ার।

সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System