• ঢাকা
  • বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯

শিক্ষক উৎপল হত্যা, জিতুর বাবার ৫ দিনের রিমান্ড


সাভার প্রতিনিধি জুন ২৯, ২০২২, ০৬:০০ পিএম
শিক্ষক উৎপল হত্যা, জিতুর বাবার ৫ দিনের রিমান্ড

ঢাকা : সাভারের আশুলিয়ায় চাঞ্চল্যকর শিক্ষক উৎপল কুমার হত্যাকাণ্ডের ঘটনায় গ্রেপ্তার জিতুর বাবা উজ্জ্বল হাজীর ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। 

বুধবার (২৯ জুন) বিকেলে ঢাকা চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের কোর্টে শুনানি শেষে এই রিমান্ড মঞ্জুর করেন বিচারক শেখ মুজাহিদুল ইসলাম।

এর আগে দুপুরে প্রিজনভ্যানে করে গ্রেপ্তার উজ্জ্বল হাজীকে ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠায় পুলিশ। এ মামলার প্রধান আসামি উজ্জ্বল হাজীর ছেলে জিতু পলাতক রয়েছে। তিনি ঘন ঘন স্থান পরিবর্তন করছেন বলে জানা গেছে।

কোর্ট পুলিশ পরিদর্শক মতিয়ার রহমান মিয়া বলেন, বিকেল ৪টায় উজ্জ্বল হাজীকে আদালতে তোলা হয়। শুনানি শেষে বিচারক শেখ মুজাহিদুল ইসলাম ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গতকাল (মঙ্গলবার) দিবাগত রাতে প্রধান আসামি জিতুকে পালাতে সহায়তাকারী উজ্জ্বল হাজীকে অভিযান চালিয়ে কুষ্টিয়ার কুমারখালী থেকে গ্রেপ্তার করে আশুলিয়া থানা পুলিশ। পরে দুপুরে তাকে ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়। ঘটনার পর দিন শিক্ষক উৎপল হত্যাকাণ্ডের ঘটনায় তার ভাই বাদী হয়ে মামলা দায়ের করেন। সেই মামলায় জিতুর বাবা উজ্জ্বল হাজীকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

প্রসঙ্গত, গত শনিবার (২৫ জুন) দুপুরে আশুলিয়ার চিত্রশাইল এলাকায় হাজী ইউনুস আলী স্কুল অ্যান্ড কলেজের মাঠে শিক্ষক উৎপলকে স্ট্যাম্প দিয়ে আঘাত করে তারই এক ছাত্র। পরে শিক্ষককে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সোমবার (২৭ জুন) চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। 

এ ঘটনায় রোববার (২৬ জুন) আশুলিয়া থানায় নিহত শিক্ষকের ভাই বাদী হয়ে মামলা করেন। এর পর থেকেই বিক্ষোভে ফেটে পড়েন শিক্ষার্থীরা।

সোনালীনিউজ/এনএন

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System