• ঢাকা
  • বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯

সাবেক কাউন্সিলরের মরদেহ নিয়ে বিএনপির বিক্ষোভ


বরিশাল প্রতিনিধি জুন ৩০, ২০২২, ০৭:৪০ পিএম
সাবেক কাউন্সিলরের মরদেহ নিয়ে বিএনপির বিক্ষোভ

বরিশাল: অটোরিকশার ধাক্কায় নিহত বরিশাল মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও সিটি করপোরেশনের সাবেক কাউন্সিলর গিয়াস উদ্দিন বাবুল মোল্লার মরদেহ নিয়ে বিক্ষোভ করেছেন নেতাকর্মীরা।

বৃহস্পতিবার (৩০ জুন) দুপুর আড়াইটার দিকে বাবুল মোল্লার জানাজা শেষে বরিশাল নগরীর সদররোডে মরদেহ নিয়ে বিক্ষোভ করেন মহানগর ও জেলা বিএনপিসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

এর আগে নগরীর সদররোড টাউনহল সংলগ্ন দলীয় কার্যালয়ের সামনে বাবুল মোল্লার জানাজা অনুষ্ঠিত হয়।

বাবুল মোল্লা নগরীর ২৭ নম্বর ওয়ার্ড মোল্লা বাড়ির মৃত আকরাম মোল্লার ছেলে এবং ওই ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ছিলেন। তিনি মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ছিলেন।

বুধবার (২৯ জুন) বিকেলে নগরীর জর্ডন রোডে ব্যাটারিচালিত একটি অটোরিকশা তাকে ধাক্কা দেয়। এতে তিনি পড়ে গিয়ে গুরুতর আহত হন। উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মহানগর বিএনপির সদস্য সচিব ও নগরীর ১৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মীর জাহিদুল কবির জাহিদ বলেন, বরিশাল নগরীর জর্ডান রোডে একটি ডায়াগনস্টিক সেন্টারে পরীক্ষা-নিরীক্ষার জন্য স্বজনরা এক রোগীকে নিয়ে যান। এসময় অন্য একটি ডায়াগনস্টিক সেন্টারের দালালরা ভুল বুঝিয়ে তাদের নামসর্বস্ব ডায়াগনস্টি সেন্টারের নেওয়ার চেষ্টা করেন। এসময় ওই পথ দিয়ে যাওয়া বাবুল মোল্লা এতে বাধা দেন। এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে দালালরা বাবুল মোল্লাকে মারধর করেন। এরপর একটি অটোরিকশার সামনে ফেলে দুর্ঘটনার নাটক সাজিয়েছে ডায়াগনস্টিক সেন্টারের দালালরা। তাই ওই ডায়াগনস্টিক সেন্টারের মালিক ও দালালদের বিচারের দাবিতে বাবুল মোল্লার মরদেহ নিয়ে বিক্ষোভ করেছেন মহানগর ও জেলা বিএনপিসহ অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

তিনি আরও বলেন, বাবুল মোল্লার হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবিতে মহানগর বিএনপির পক্ষ থেকে বিভিন্ন কর্মসূচি ঘোষণা করা হয়েছে। মানববন্ধন, দলীয় কার্যালয়ে দোয়া-মোনাজাত ও সোমবার জেলা প্রশাসকের কাছে স্বারকলিপি প্রদানসহ তিনদিনের কর্মসূচি ঘোষণা করা হয়েছে। এর মধ্যে বাবুল মোল্লার হত্যাকারীরা গ্রেফতার না হলে কঠোর কর্মসূচি দেওয়া হবে।

এদিকে, বিক্ষোভ মিছিল শেষে নগরীর কাশিপুর ২৭ নম্বর ওয়ার্ডের রুইয়ার পোল এলাকায় বাবুল মোল্লার বাড়িতে মরদেহ নিয়ে যাওয়া হয়।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System