• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

পুলিশ-ডাকাত গোলাগুলি, অস্ত্রসহ গ্রেফতার ৪


বরিশাল প্রতিনিধি জুলাই ৪, ২০২২, ০৩:৩৯ পিএম
পুলিশ-ডাকাত গোলাগুলি, অস্ত্রসহ গ্রেফতার ৪

বরিশাল : বরিশালের গৌরনদী উপজেলার খাঞ্জাপুর এলাকায় পুলিশের সঙ্গে ডাকাতদলের গুলি বিনিময়ের ঘটনা ঘটেছে। এসময় চার ডাকাতকে গ্রেফতারের পাশাপাশি বেশ কিছু অস্ত্র জব্দ করা হয়েছে। তবে এ ঘটনায় আরও ৪-৫ জন ডাকাত সদস্য পালিয়ে যেতে সক্ষম হয়েছে।

রোববার (৩ জুলাই) দিবাগত রাত ১টার দিকে গৌরনদী উপজেলার খাঞ্জাপুর এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে এ ঘটনা ঘটে।

সোমবার (৪ জুলাই) দুপুর ১টায় বরিশাল জেলা পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেন অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত সরকার।

গ্রেফতাররা হলেন— বরিশালের বাকেরগঞ্জ উপজেলার বলাইকাঠি এলাকার সেলিম হাওলাদার ওরফে কাটারো সেলিম (৩৮), মো. রফিকুল ইসলাম রানা (৩৫), পশ্চিম চরমাদ্দি এলাকার মো. মিজান ওরফে নিজাম হাওলাদার (৪২) ও বরগুনা জেলা সদরের বড়ইতলা এলাকার মো. বারেক সিকদার (৩৭)। এদের মধ্যে সেলিম হাওলাদার ওরফে কাটারো সেলিমের বিরুদ্ধে বরিশাল মেট্রোপলিটন পুলিশের বন্দর থানা, কাউনিয়া থানা, এয়ারপোর্ট থানা এবং জেলার উজিরপুর ও বাকেরগঞ্জ থানায় ৯টি মামলা রয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত সরকার জানান, ঢাকা-বরিশাল মহাসড়কের গৌরনদীর খাঞ্জাপুর ও ইল্লা নামক এলাকার মাঝে ডাকাতির প্রস্ততি নিচ্ছে একদল ডাকাত— এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতদল গুলি ছুঁড়ে পালানের চেষ্টা চালায়। পুলিশও পাল্টা গুলি চালিয়ে চার ডাকাতকে গ্রেফতার করে। এসময় কয়েকজন ডাকাত সদস্য পালিয়ে যেতে সক্ষমও হয়। গ্রেফতারের সময় পুলিশ সদস্যদের কয়েকজন আহত হয়েছেন। এসময় তাদের কাছ থেকে ১টি দেশীয় তৈরি ওয়ান শুটার গান, ৫ রাউন্ড কার্তুজ, ১টি ছোরা, ১টি বগি দা, ১টি চাইনিজ কুড়াল, ১টি স্ক্রু ড্রাইভার, ১টি সেলাই রেঞ্জ, ১টি টর্স লাইট ও ৫ টুকরা রশি জব্দ করা হয়।

গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আফজাল হোসেন জানান, গ্রেফতাররা সকলে আন্তঃজেলা ডাকাত দলের সদস্য। তাদের নামে বরিশাল, বরগুনা ও পিরোজপুরের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

সোনালীনিউজ/এনএন

Wordbridge School
Link copied!