• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

ইজিবাইক ও ট্রাকের সংঘর্ষে নিহত ৩, আহত ২


সিংড়া (নাটোর) প্রতিনিধি জুলাই ৪, ২০২২, ০৩:৪৯ পিএম
ইজিবাইক ও ট্রাকের সংঘর্ষে নিহত ৩, আহত ২

নাটোর : নাটোরের সিংড়ায় ইজিবাইক ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ইজিবাইকের চালক আব্দুল আজিজ, যাত্রী আব্দুল কুদ্দুস ও মো. জাহিরুল ইসলামের মৃত্যু হয়েছে। এসময় ইজিবাইকের আরো দুইজন যাত্রী আহত হয়।

সোমবার (৪ জুলাই) সকাল সাড়ে ৯টার দিকে নাটোর-বগুড়া মহাসড়কের চৌগ্রাম এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত আব্দুল আজিজ সিংড়ার বিয়াস গ্রামের আইনুল হকের ছেলে, আব্দুল কুদ্দুস পাকুরিয়া গ্রামের জোফিল উদ্দিনের ছেলে ও জাহিরুল ইসলাম ঝিংগাবাড়িয়া গ্রামের কছিমদ্দিনের ছেলে।

স্থানীয়রা জানান, সিংড়া থেকে বগুড়াগামী মালবোঝাই একটি মিনি ট্রাক চৌগ্রাম এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ইজিবাইকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ইজিবাইক চালক আব্দুল আজিজ মারা যায়। ঘটনাটি স্থানীয়রা দেখে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যদের খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে এবং আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে আব্দুল কুদ্দুসের অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে আব্দুল কুদ্দুস ও জাহিরুল ইসলাম মারা যায়। এ ঘটনায় আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নূর-এ-আলম সিদ্দিকী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় হাইওয়ে পুলিশ ব্যবস্থা নিবেন।


সোনালীনিউজ/এনএন

Wordbridge School
Link copied!