• ঢাকা
  • বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯

বাসচাপায় সরকারি কর্মচারীর মৃত্যু


নিজস্ব প্রতিবেদক জুলাই ৬, ২০২২, ০৬:১৩ পিএম
বাসচাপায় সরকারি কর্মচারীর মৃত্যু

দিনাজপুর: দিনাজপুরের কাহারোলে খলিল এন্টারপ্রাইজ নামে যাত্রীবাহী বাসচাপায় সাইদুর রহমান (৫৫) নামে এক ইউনিয়ন ভূমি কর্মকর্তা (তহসিলদার) নিহত হয়েছেন।

সাইদুর রহমান কাহারোল উপজেলার ডাবোর ইউনিয়নের আমিনুল ইসলামের ছেলে এবং জেলার পার্বতীপুর উপজেলার মোস্তফাপুর ইউনিয়ন ভূমি কার্যালয়ে কর্মরত ছিলেন।

বুধবার (৬ জুলাই) সকাল ৭টায় দিনাজপুর-পঞ্চগড় সড়কের কাহারোল উপজেলার মুকুন্দপুর ইউনিয়নের ষোল মাইল আনাম জুট মিলের সামনে এ দুর্ঘনা ঘটে।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, সাইদুর রহমান দীর্ঘদিন ধরে বীরগঞ্জ উপজেলা সদরে বসবাস করেন। বুধবার সকালে মোটরসাইকেল যোগে বীরগঞ্জ হতে কর্মস্থল পার্বতীপুর উপজেলার মোস্তফাপুর ইউনিয়ন ভূমি কার্যালয়ে যাচ্ছিলেন তিনি। পথে দিনাজপুর-পঞ্চগড় সড়কের কাহারোল উপজেলার মুকুন্দপুর ইউনিয়নের ষোল মাইল আনাম জুট মিলের সামনে খলিল এন্টারপ্রাইজ নামে একটি যাত্রীবাহী বাস তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

দশমাইল হাইওয়ে পুলিশের ওসি এএমএম মাসুদ বিষয়টি নিশ্চিত করে জানান, ঘাতক বাসটি আটক করলেও চালক ও সহকারী পলাতক রয়েছে। এ ব্যাপারে কাহারোল থানায় পুলিশ বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে।

সোনালীনিউজ/আইএ 

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System