• ঢাকা
  • সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২, ১১ আশ্বিন ১৪২৯

নান্দাইলে জাতীয় শোক দিবস পালন


আমিনুল হক বুলবুল, নান্দাইল আগস্ট ১৬, ২০২২, ০৪:৪১ পিএম
নান্দাইলে জাতীয় শোক দিবস পালন

নান্দাইল: ময়মনসিংহের নান্দাইলে আলহাজ্ব জালাল উদ্দিন মাষ্টারের পৃষ্টপোষকতায় বিভিন্ন কর্মসূচি পালনের মাধ্যমে যথাযোগ্য মর্যাদায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস 
পালন করা হয়েছে।

সোমবার (১৫ আগস্ট) বিকাল সাড়ে পাঁচটায় উপজেলার রাজাবাড়িয়া বাজারে বীরমুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আব্দুল ওয়াদুদ ভূইয়ার সভাপতিত্বে এবং আকতার হোসেন ভূঁইয়া শরীফের সঞ্চালনায় এক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন হক গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের ব্যবস্থাপনা পরিচালক, মানবিক বাংলাদেশ সোসাইটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আদম তমিজি হক।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন হোসেনপুর উপজেলার সাবেক ছাত্রলীগ সভাপতি শেখ আবু রায়হান রিপন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক, আব্দুল আজিজ, আকবর আলী, নান্দাইল প্রেসক্লাবের সভাপতি মোঃ এনামুল হক বাবুল, অ্যাডভোকেট‌ আব্দুল ওয়াদুদ ভূইয়া, অবসরপ্রাপ্ত‌ শিক্ষক আব্দুল হালিম, মানবিক বাংলাদেশ সোসাইটি গাজীপুর শাখার সহ-সভাপতি মাঈনউদ্দিন মানিক প্রমুখ।  

আলোচনা সভায় প্রধান অতিথি আদম তমিজি হক বলেন, বাঙ্গালীর জাতীয় জীবনে আগস্টের ভয়াবহতা, নৃশংসতা ও শোকের কোন শব্দ ভাষায় প্রকাশ করা অসম্ভব। এই দিনে ইতিহাসের নৃশংস ও মর্মস্পশী এক হত্যাকাণ্ডের ঘটনায় আমরা হারিয়েছি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। জাতির পিতার জীবন দর্শন, সততা ও বিচক্ষণতা অনুসরণ করেই তার আদর্শের ধারক ও বাহক হতে পারলেই এগিয়ে যাবে দেশ, সমৃদ্ধ হবে জাতি।

সোনালীনিউজ/এম

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System