• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

জেলা পরিষদ নির্বাচনে রেনুবরের মনোনয়নপত্র প্রত্যাহার


সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি সেপ্টেম্বর ২৫, ২০২২, ০৪:২৫ পিএম
জেলা পরিষদ নির্বাচনে রেনুবরের মনোনয়নপত্র প্রত্যাহার

সখীপুর: জেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন রেনুবর রহমান। মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে তিনি মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন।

সখীপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য রেনুবুর রহমান জেলা পরিষদ নির্বাচনের সদস্য পদে ১২ নং ওয়ার্ড (সখীপুর উপজেলা) থেকে মনোনয়নপত্র জমা দিয়েছিলেন। তিনি টাঙ্গাইল নির্বাচন অফিসে উপস্থিত থেকে মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন। 

রবিবার বিকেল সোয়া তিনটার দিকে রেনুবর রহমান মনোনয়নপত্র প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত করেছেন। একটি সূত্র জানিয়েছে, নির্বাচনে একজন প্রার্থীর বিশেষ অনুরোধে রেনুবর রহমান নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন। 

সূত্রটি জানায়, নির্বাচনকে ঘিরে একটি রাজনৈতিক মেরুকরণের কারণে রেনুবর রহমান নির্বাচন থেকে সরে দাঁড়ালেন। তবে রেনুবর রহমান বিষয়টি অস্বীকার করে বলেন, নির্বাচনে নাকি অনেক টাকা ব্যয় হবে। আমি টাকা খরচ করে ভোট নেওয়ার বিষয়টি সমর্থন করি না। তাই নির্বাচন থেকে সরে দাঁড়ালাম। নির্বাচন থেকে তিনি সরে দাঁড়াতে পারেন- গত কয়েকদিন ধরে এমন গুঞ্জন ছিল সর্বত্র। শেষ পর্যন্ত সেই গুঞ্জনই সত্য হলো। তিনি প্রত্যাহার করায় তিনজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করবেন। তারা হলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক কৃষি বিষয়ক সম্পাদক আব্দুল হাই তালুকদার, জেলা পরিষদের সাবেক সদস্য খন্দকার কামরুল হাসান ও কালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য আনোয়ার তালুকদার। 

আগামী ১৭ অক্টোবর সখীপুর উপজেলা হল রুমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

সোনালীনিউজ/এম
 

Wordbridge School
Link copied!