• ঢাকা
  • শুক্রবার, ০৯ ডিসেম্বর, ২০২২, ২৪ অগ্রহায়ণ ১৪২৯

রাঙ্গামাটিতে সংবর্ধনা পাচ্ছেন রুপনা ও ঋতুপর্ণা


রাঙ্গামাটি প্রতিনিধি সেপ্টেম্বর ২৮, ২০২২, ০৩:৪৮ পিএম
রাঙ্গামাটিতে সংবর্ধনা পাচ্ছেন রুপনা ও ঋতুপর্ণা

রাঙ্গামাটি: সাফ নারী চ্যাম্পিয়নশিপ জয়ী রাঙামাটির দুই খোলেয়াড় রুপনা ও ঋতুপর্ণা চাকমাকে খোলা ট্রাকে সংবর্ধনা দেওয়ার প্রস্তুতি নিয়েছেন জেলা প্রশাসক ও জেলা পরিষদ। 
গত রোববার (২৫ সেপ্টেম্বর) বিকালে রাঙামাটি জেলা প্রশাসকের কার্যালয়ে সাফজয়ীদের সংবর্ধনা বিষয়ে এক জরুরি সভায় এই সিদ্ধান্ত হয়েছে।

কাউখালী উপজেলা ঘাগড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নিজাম উদ্দিন জানান, সাফজয়ী ফুটবলারদের মধ্যে পাঁচ জনই ঘাগড়া উচ্চ বিদ্যালয়ের। এর মধ্যে দুজন রাঙামাটির বাকিরা খাগড়াছড়ি জেলার। 

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) সকালে ঘাগড়া উচ্চ বিদ্যালয় মাঠে এই পাঁচ জনকে এলাকাবাসীর পক্ষ থেকে ফুল দিয়ে বরণ করা হবে।

ঘগড়া উচ্চ বিদ্যালয় কর্তৃপক্ষ সূত্রে জানা গেছে, বুধবার ছুটি পেলেও ফুটবলাররা ঘাগড়া আসবে ২৮ সেপ্টেম্বর রাতে। তাই ২৯ সেপ্টেম্বর সকালে স্কুল মাঠে সর্বসাধারণ সাফজয়ীদের বরণ করবে। স্কুলের পক্ষ থেকেও আমরা ওদের ফুল দিয়ে বরণ করা হবে এবং চ্যাম্পিয়ন হওয়ার কারণে সবাইকে মিষ্টি খাওয়ানো হবে।

স্থানীয়সূত্রে জানা গেছে, ঘাগড়া বাজার থেকে রুপনা ও ঋতুপর্ণা চাকমাকে খোলা ট্রাকে রাঙামাটি শহরের দোয়েল চত্বর ঘুরে চিং হ্লা মং মারী স্টেডিয়ামে সংবর্ধনার আয়োজন করা হয়েছে। অন‍্যদিকে একই দিন দুপুরে মনিকা, আনু ও আনাইকে খাগড়াছড়িতে সংবর্ধনা দেওয়া হবে।

সোনালীনিউজ/এম

Wordbridge School