• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সিলেটে এক ঘণ্টা আগেই বিএনপির গণসমাবেশ শুরু


সিলেট প্রতিনিধি নভেম্বর ১৯, ২০২২, ০১:০৬ পিএম
সিলেটে এক ঘণ্টা আগেই বিএনপির গণসমাবেশ শুরু

ছবি : সংগৃহীত

সিলেট : সিলেটে নির্ধারিত সময়ের এক ঘণ্টা আগেই বিএনপির বিভাগীয় গণসমাবেশ শুরু হয়েছে। শনিবার (১৯ নভেম্বর) দুপুর ১২টায় সমাবেশ শুরুর কথা থাকলেও বেলা ১১টায় শুরু হয়। 

বেলা ১১টায় জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে গণসমাবেশ আনুষ্ঠানিকভাবে শুরু হয়। এরপর বিভিন্ন জেলা, মহানগর ও অংঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য দেন। 

এদিকে ভোর থেকে সিলেট সরকারি আলিয়া মাদরাসার মাঠে নেতাকর্মীদের অবস্থান করতে দেখা গেছে। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে বাড়তে থাকে লোক সমাগম। এক পর্যায়ে পরিপূর্ণ হয়ে যায় মাঠ।

বিএনপির কেন্দ্রীয় নেতৃবৃন্দ ইতোমধ্যে সিলেটে অবস্থান করছেন। সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন গয়েশ্বর চন্দ্র রায়। বিশেষ অতিথির বক্তব্য দেবেন ড. ম‌ঈন আলী, বিএনপির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল। 

প্রসঙ্গত, নিত্যপণ্য ও জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি, পুলিশের গুলিতে নেতা-কর্মীদের মৃত্যুর প্রতিবাদ এবং বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবিতে দেশের সব বিভাগে গণসমাবেশ করছে বিএনপি। চট্টগ্রাম, ময়মনসিংহ, খুলনা, রংপুর, বরিশাল, ফরিদপুরের পর আজ সিলেটে গণসমাবেশ করছে তারা। এটি বিএনপির সপ্তম বিভাগীয় গণসমাবেশ।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!