• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ট্রাক সিএনজি মুখোমুখি সংঘর্ষে স্বামী-স্ত্রীসহ নিহত ৫


ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি নভেম্বর ২১, ২০২২, ১১:১৫ এএম
ট্রাক সিএনজি মুখোমুখি সংঘর্ষে স্বামী-স্ত্রীসহ  নিহত ৫

ময়মনসিংহ : ময়মনসিংহের ত্রিশাল-নান্দাইল সড়কে ত্রিশাল উপজেলার বালিপাড়া ইউনিয়নের ছোট পুল নামক এলাকায় ট্রাক সিএনজি মুখোমুখি সংঘর্ষে স্বামী-স্ত্রীসহ ৫ জন নিহত হওয়ার ঘটনায় পুলিশ ঘাতক চালক ও ট্রাকটিকে আটক করেছে।

রোববার (২০ নভেম্বর) রাত সাড়ে ৭টার দিকে ত্রিশাল নান্দাইল সড়কের বালিপাড়া ছোট পুল নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটার পর পালিয়ে যাওয়ার কয়েক ঘণ্টার মধ্যেই ট্রাক চালককে আটক করেছে পুলিশ।

ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয়রা জানান, রবিবার সন্ধ্যার পর নিজ বাড়ী ঈশ্বরগঞ্জ উপজেলার উঁচাখিলা গ্রাম থেকে ঢাকার উদেশ্যে রওনা হন নিজাম উদ্দিন ও তাঁর স্ত্রী। উঁচাখিলা বাজার থেকে সিএনজি যোগে ত্রিশালের দিকে রওনা হন। বালিপাড়া বাজার থেকে ওই সিএনজিতে আরো দুইজন যাত্রী উঠে। যাত্রীবাহী সিএনজিটি বালিপাড়া ছোটপুল এলাকায় পৌছলে বালিপাড়াগামী দ্রুতগতির ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই নিহত হন ঈশ্বরগঞ্জ উপজেলার উঁচা খিলা গ্রামের নিজাম উদ্দিন (৪৫), তাঁর স্ত্রী হোসনে আরা বেগম (৩৫), একই গ্রামের আনারুল ইসলাম (৩৫), অজ্ঞাত কিশোরী (২০), অজ্ঞাত পুরুষ নিহত হন।

ত্রিশাল থানার অফিসার ইনচার্জ মাইন উদ্দিন জানান, মৃতদেহ উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে ও শনাক্তের চেষ্টা চলছে। এ ঘটনায় চালক বালিপাড়া ইউনিয়নের দক্ষিণ বিয়ারা গ্রামের মরহুম রজব আলীর পুত্র তোফাজ্জল হোসেন ও ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে।

ত্রিশাল উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আক্তারুজ্জামান ও ফায়ার সার্ভিসের উর্দ্ধতন কতৃপক্ষ ঘটনাস্থল পরিদর্শন করছেন।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!