• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

দুরবিন দিয়ে জনস্রোত দেখলেন প্রধানমন্ত্রী


যাশোর প্রতিনিধি: নভেম্বর ২৪, ২০২২, ০৪:৪১ পিএম
দুরবিন দিয়ে জনস্রোত দেখলেন প্রধানমন্ত্রী

যশোর: যশোরের জনসমাবেশস্থলে ভাষণ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি সভামঞ্চে পৌঁছানোর আগেই শহরের শামস-উল হুদা স্টেডিয়ামের সমাবেশস্থল কানায় কানায় পূর্ণ হয়ে যায়। এসময় মঞ্চে বসেই দুরবিন দিয়ে উপস্থিত জনতাকে দেখেন আওয়ামী লীগ সভাপতি।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) দুপুর ২টা ৪০ মিনিটে তিনি মঞ্চে ওঠেন। এই সময় দলীয় নেতাকর্মীরা স্লোগানে স্লোগানে তাকে স্বাগত জানান।

সভামঞ্চের সামনে জায়গা পেতে সকাল ৯টা থেকেই যশোর জেলার আট উপজেলাসহ আশপাশে পাশের বিভিন্ন উপজেলা থেকে নেতাকর্মীরা এসেছেন। অনেকে ব্যাগে করে দুপুরের খাবারও নিয়ে এসেছেন। এছাড়া স্থানীয় সংসদ সদস্য ও আওয়ামী লীগ নেতাদের ছবি সম্বলিত গেঞ্জি পরে কর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে জনসভায় হাজির হন। নেতাকর্মীরা হাতে শেখ হাসিনা ও শেখ মুজিবুর রহমানের ছবি সম্বলিত প্ল্যাকার্ডও বহন করেন।

সমাবেশে আগামীতে আওয়ামী লীগকে ভোট দিয়ে আবারও ক্ষমতায় আনার জন্য যশোরবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, আওয়ামী লীগকে ভোট দিয়ে মানুষের সেবা করার সুযোগ দেওয়ায় আপনাদের প্রতি কৃতজ্ঞতা জানাই। আবারও আওয়ামী লীগকে ভোট দিয়ে সেবা করার সুযোগ দেবেন কিনা ওয়াদা করেন, এসময় কানায় কানায় পূর্ণ যশোরের শামস-উল হুদা স্টেডিয়ামের উপস্থিত লাখো নেতাকর্মী ও সাধারণ মানুষ প্রধানমন্ত্রীর সঙ্গে একাত্বতা প্রকাশ করেন।    

দেশের রির্জাভের কোনো সংকট নেই বলে উল্লেখ করে জনসভায় প্রধানমন্ত্রী বলেন, অনেকে রির্জাভ নিয়ে কথা বলেন। কিন্তু দেশে রির্জাভের কোনো সংকট নেই। অনেকে আবার বলেন, ব্যাংকে টাকা নেই। কেউ কেউ ব্যাংক থেকে টাকা তুলে বাড়িতে রাখছেন। বাড়িতে রাখলে তো চুরি হয়ে যাবে। ব্যাংকে টাকার কোনো সমস্য নেই। দেশের অর্থনীতি স্থীতিশীল আছে।

তিনি আরও বলেন, এই বাংলাদেশ এসময় ছিল ভিক্ষুকের বাংলাদেশ। সেখান থেকে টেনে তুলে ডিজিটাল বাংলাদেশে রূপ দিয়েছে আওয়ামী লীগ। আজকে মধ্যম আয়ের দেশে উন্নত করেছি। বাংলাদেশ এখন উন্নয়নশীল দেশ। দেশের মানুষের অধিকার রক্ষার লক্ষ্য নিয়েই আওয়ামী লীগ কাজ করে যাচ্ছে।বিএনপি রক্ত আর হত্যা ছাড়া দেশের মানুষকে কিছুই দিতে পারেনি।

সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Link copied!