• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

দুই মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২


নিজস্ব প্রতিবেদক নভেম্বর ২৪, ২০২২, ০৯:০৩ পিএম
দুই মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২

ঢাকা: ঢাকার ধামরাইয়ে মহাসড়কে দুই মোটরসাইকেল সংঘর্ষে দুই আরোহী নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন আরও ২জন। আহতদের ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সন্ধ্যায় ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের ঢুলিভিটা বাসস্ট্যান্ডে আমিন মডেল টাউন কাঁচাবাজারের কাছে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ধামরাইয়ের জয়পুরা এলাকার হসেম (২৪) ও গাজিপুর কোনাবাড়ির এলাকার বাসিন্দা রনি (২৫)। আহতরা হলেন- সোহেল রানা (২৫)ও রাজন (২৪)।

জানা গেছে, ঢাকা-আরিচা মহাসড়কে মাঝ লেনে নবীনগরমুখী মোটরসাইকেলরের সঙ্গে বিপরীত দিক থেকে আসা মানিকগঞ্জমুখী দুইটি মোটরসাইকেল সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলে মোটরসাইকেল আরোহী হাশেম নামে একজন নিহত হন। তিনজনকে গুরুতর আহত অবস্থায় ফায়ার সার্ভিসের কর্মীরা ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় রনি নামে অপর একজন মারা যান। বর্তমানে সোহেল এবং রাজন চিকিৎসাধীন রয়েছেন।

সাভার হাইওয়ে থানার পরিদর্শক (ওসি) আজিজুল হক বলেন, দুইটি মোটরসাইকেল হাইওয়ের মূল লেনে সংঘর্ষ হয়েছে। এতে দুইজন মারা গেছেন। লাশ উদ্ধারের পরিবারের কাছে হস্তান্তর করা হবে। বাকি আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Link copied!