• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

পুলিশের কাছে ইয়াবা বিক্রি, আটক ১


হিলি (দিনাজপুর) প্রতিনিধি ডিসেম্বর ৩, ২০২২, ০২:৫৬ পিএম
পুলিশের কাছে ইয়াবা বিক্রি, আটক ১

মাদক ব্যবসায়ি : গোলাম মোস্তফা

দিনাজপুর: দিনাজপুরের ঘোড়াঘাটে সাদা পোশাকে মাদক ব্যবসায়ী সেজে ইয়াবা কিনতে যায় কয়েকজন ছদ্মবেশী পুলিশ সদস্য। পুলিশের এই ফাঁদে ইয়াবা বিক্রি করতে এসে গোলাম মোস্তফা (৩২) নামের একজন মাদক ব্যবসায়ী গ্রেফতার হয়েছেন।

বৃহস্পতিবার (১ ডিসেম্বর) সন্ধা ৭টায় উপজেলার ১নং বুলাকীপুর ইউপির কুলানন্দপুর গ্রামের একটি রাস্তা থেকে তাকে গ্রেফতার করে ঘোড়াঘাট থানা পুলিশ। তার কাছ থেকে জব্দ করা হয় ৩৫ পিচ ইয়াবা। যার বাজারমূল্য সাড়ে ১৭ হাজার টাকা।

গ্রেফতার গোলাম মোস্তফা পাশ্ববর্তী নবাবগঞ্জ উপজেলার পূর্ব ফতেপুর গ্রামের মৃত ইদ্রিস আলীর ছেলে।

এ ঘটনার পুলিশ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা করে শুক্রবার (২ ডিসেম্বর)  আসামীকে দিনাজপুরের আদালতে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেছেন ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির।

তিনি বলেন, ‘বেশ কিছু দিন থেকেই আমাদের কাছে খবর আসছে যে পাশ্ববর্তী উপজেলার কয়েকজন মাদক ব্যবসায়ী কৌশলে ঘোড়াঘাটে এসে মাদক ব্যবসা করছে। তারা ভাবে নিজ উপজেলা ছেড়ে অন্য উপজেলায় গিয়ে মাদক বিক্রি করলে পুলিশ তাদেরকে ধরবে পারবে না। তাদেরকে একটি জালে আটকানোর জন্য আমরাও কৌশল অবলম্বন করি।

তিনি আরও বলেন, আমাদের পুলিশ সদস্য মাদক ব্যবসায়ী সেজে গ্রেফতার আসামীর সাথে মোবাইলে যোগাযোগ করে। ছদ্মবেশী পুলিশ সদস্য তার কাছে ইয়াবা কিনতে চাইলে গ্রেফতার আসামী চড়া দামে ঘোড়াঘাট-নবাবগঞ্জ উপজেলা সীমান্তে ইয়াবা বিক্রি করতে আসে। এ সময় ছদ্মবেশে থাকা পুলিশ সদস্যরা তাকে আটক করে।

সোনালীনিউজ/এসআই/এসআই

Wordbridge School
Link copied!