• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

শাহজাদপুরে ভ্যানচালক, তাড়াশে কৃষকের ঝুলন্ত মরদেহ উদ্ধার


সিরাজগঞ্জ প্রতিনিধিঃ ডিসেম্বর ৪, ২০২২, ০৫:৪০ পিএম
শাহজাদপুরে ভ্যানচালক, তাড়াশে কৃষকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের তাড়াশে আম গাছ থেকে লালন বড়াইক (৩৮) নামের এক কৃষকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এছাড়া জেলার শাহজাদপুরে রানা শেখ (২৫) নামের আরেক ভ্যানচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।

রোববার (৪ ডিসেম্বর) সকালে মরদেহ দুটি উদ্ধার করা হয়।

তাড়াশ উপজেলার মাধাইনগর ইউনিয়নের সনগুই দক্ষিণপাড়া গ্রামের নিহত কৃষকের নিজ বসতভিটার আমগাছ থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত কৃষক উপজেলার সনগুই দক্ষিণপাড়া গ্রামের মৃত জ্যোতিষ বড়াইকের ছেলে।

নিহতের স্ত্রী বৈকালী বড়াইক বলেন, শনিবার রাতে তার স্বামী খাবার খেয়ে প্রতিবেশীর শ্রাদ্ধানুষ্ঠানের রান্নার কাজ করতে বাড়ি থেকে বের হয়। সকালে এলাকার লোকজন আম গাছের ডালে গলায় দঁড়ি পেঁচানো মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। তিনি আরো বলেন, আত্মহত্যা করার মতো কোনো ঘটনা আমাদের সংসারে ঘটেনি। আমার স্বামীর মৃত্যু রহস্যজনক।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শহিদুল ইসলাম জানান, আম গাছের সাথে নিহতের ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরে ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসলে প্রকৃত মৃত্যুর কারণ জানা যাবে এবং সে অনুযায়ী প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

অন্যদিকে সিরাজগঞ্জের শাহজাদপুরে রানা শেখ (২৫) নামের এক ভ্যানচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (৪ ডিসেম্বর) সকালে শাহজাদপুর পৌর এলাকার প্রাণনাথপুর মহল্লার নিজ বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। 

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি নজরুল ইসলাম জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জের ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। 

সোনালীনিউজ/আইএ 

Wordbridge School
Link copied!