• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

নোয়াখালী জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন আজ


নোয়াখালী প্রতিনিধি ডিসেম্বর ৫, ২০২২, ১২:১২ পিএম
নোয়াখালী জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন আজ

নোয়াখালী : নোয়াখালী জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন সোমবার (৫ ডিসেম্বর)। এ সম্মেলনকে কেন্দ্র করে নেতাকর্মীদের মাঝে বিরাজ করছে উৎসবের আমেজ। ইতোমধ্যে বিলবোর্ড, তোরণ আর ব্যানার, ফেস্টুনে ছেয়ে গেছে পুরো জেলা।

এদিন শহীদ ভুলু স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে এ সম্মেলন। এতে কাউন্সিলরসহ নেতাকর্মীদের বসার জন্য ২০ হাজার চেয়ার এবং অতিথিদের জন্য সোফার ব্যবস্থা করা হয়েছে। তবে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের।

জানা গেছে, ২০১৯ সালের ২০ নভেম্বর জেলা আওয়ামী লীগের সম্মেলন হয়েছিল। যেখানে সভাপতি হিসেবে পুনরায় নির্বাচিত হয়েছিলেন অধ্যক্ষ খায়রুল আনম চৌধুরী সেলিম ও সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পান নোয়াখালী-৪ (সদর-সুবর্ণচর) আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী।

জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও নোয়াখালী-৪ আসনের সাংসদ একরামুল করিম চৌধুরী জানান, যারা দলের জন্য কাজ করবে তাদের কমিটিতে আনবেন কেন্দ্রীয় নেতারা। আমি কমিটিতে থাকি বা না থাকি দলের জন্য সবসময় কাজ করছি, আগামীতেও কাজ করবো।

জানা যায় এই সম্মেলনে ৫০ হাজার নেতাকর্মীর সমাগম ঘটানোর প্রস্তুতি নিয়েছেন দলের শীর্ষস্থানীয় নেতারা। সম্মেলন ঘিরে জেলাজুড়ে আওয়ামী লীগ নেতাকর্মীদের মধ্যে উৎসাহ-উদ্দীপনা বিরাজ করছে। জেলা আওয়ামী লীগের শীর্ষ দুই পদে কারা আসছেন, তা নিয়েও চলছে নানা সমীকরণ।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!