• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

পুলিশের অভিযানে নাশকতার মামলায় ছাত্রদলের সভাপতিসহ গ্রেফতার ২


বরগুনা প্রতিনিধি ডিসেম্বর ৬, ২০২২, ১০:৪৮ এএম
পুলিশের অভিযানে নাশকতার মামলায় ছাত্রদলের সভাপতিসহ গ্রেফতার ২

বরগুনা: বরগুনায় পুলিশের অভিযানে বরগুনা জেলা ছাত্রদলের সভাপতি ও সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক কে গ্রেফতার করেছে। সোমবার (৫ নভেম্বর) রাতে শহরে পুলিশের অভিযান চলাকালে এই দু'জন গ্রেফতার হয়। এবিষয় বিএনপির বক্তব্য ১০ ডিসেম্বরের সমাবেশকে বাধাগ্রস্ত করতে পুলিশ অভিযান চালিয়ে নেতা কর্মীদের গ্রেফতার করছে। পুলিশ বলছে নাশকতার মামলায় তাদের গ্রেফতার করা হয়েছে।

বরগুনা থানার অফিসার ইনচার্জ আলী আহমেদ সোনালীনিউজকে বলেন, নাশকতার মামলায় দীর্ঘদিন পলাতক থাকায় বরগুনা জেলা ছাত্রদলের সভাপতি ফয়জুল মালেক সজীব ও সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক আকবর সোবাহান প্রিন্স কে গ্রেফতার করা হয়েছে। আজ তাদের কে আদালতে পাঠানো হবে। 

বরগুনা জেলা বিএনপির আহবায়ক মোঃ মাহাবুবুল আলম ফারুক মোল্লা সোনালীনিউজকে বলেন গতকাল রাতে আদর্শ মাধ‍্যমিক বালিকা বিদ‍্যালয় সড়ক থেকে ছাত্রদলের সভাপতি সজীব ও যুগ্ম সাধারন সম্পাদক প্রিন্সকে পুলিশ গ্রেফতার করেছে সম্পুর্ন বে-আইনী ভাবে। সজীব ও প্রিন্স সকল মামলায় আদালত থেকে জামিনে রয়েছে। মূলত ১০ ডিসেম্বর সমাবেশ বাধাগ্রস্ত করতে বরগুনা জেলার সব জায়গাতেই পুলিশ নেতা কর্মীদের গ্রেফতার করতে সরকারের বিশেষ নির্দেশে অভিযান চালাচ্ছে। গ্রেফতার নির্যাতন করে ঢাকার মহাসমাবেশ কে বাধাগ্রস্ত করা যাবেনা বলে তিনি সোনালীনিউজ কে জানান।

সোনালীনিউজ/এমএইচ/এসআই

Wordbridge School
Link copied!