• ঢাকা
  • সোমবার, ১৯ এপ্রিল, ২০২১, ৬ বৈশাখ ১৪২৮
abc constructions

কারাবন্দিকে বিষাক্ত ইনজেকশন দিয়ে হত্যাচেষ্টার অভিযোগ


নিজস্ব প্রতিবেদক মার্চ ৪, ২০২১, ০৯:৪২ পিএম
কারাবন্দিকে বিষাক্ত ইনজেকশন দিয়ে হত্যাচেষ্টার অভিযোগ

সংগৃহীত ছবি

চট্টগ্রাম: চট্টগ্রাম কারাগারে এক বন্দিকে বৈদ্যুতিক শক ও বিষাক্ত ইনজেকশন দিয়ে হত্যাচেষ্টার অভিযোগ উঠেছে।এজন্য জেল সুপার, জেলার ও কারা হাসপাতালের সার্জনসহ ৪ জনের বিরুদ্ধে মামলা করেছে ভুক্তভোগীর স্ত্রী ঝর্ণা রাণী দেবনাথ। 

বৃহস্পতিবার (০৪ মার্চ) সকালে মহানগর দায়রা জজ আশফাকুর রহমানের আদালতে এ মামলা করা হয়।

এ ঘটনায় পিবিআইকে তদন্তের নির্দেশ দিয়েছেন আদালত। 

তবে অভিযোগ অস্বীকার করেছেন জেল সুপার।

জানা গেছে, ২০১৮ সালে রুপম কান্তি দেবনাথের বিরুদ্ধে চেক প্রতারণার মামলা করেন রতন ভট্টাচার্য। ২০২০ সালের ১৫ ডিসেম্বর প্রতারণা মামলায় রুপন কান্তিকে গ্রেপ্তার করা হয়। গত ২৫ ফেব্রুয়ারি হঠাৎ করেই গুরুতর আহত অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় তাকে। জেলখানা থেকে রুপমের স্ত্রীকে জানানো হয় তার স্বামী গুরুতর অসুস্থ।

রুপমের স্ত্রী ঝর্না রানী দেবনাথ বলেন, ‘আমাকে কারাগার থেকে জানানো হয়, আপনার স্বামী গুরুতর অসুস্থ, ওকে মেডিকেলের নেওয়ার ব্যবস্থা করেন। আপনি উকিলের মাধ্যমে একটি দরখাস্ত পাঠান।’

গত ২৫ ফেব্রুয়ারি থেকে এখনও চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন কারাগারে নির্যাতিত আসামি রুপম।

বাদীপক্ষের আইনজীবী রাজীব দাশ বলেন, ‘আদালত প্রত্যেকটা পিটিশন নিয়েছেন। বাদীর নির্দেশ করা জবানবন্দি গ্রহণ করেছেন। বাদী সবকিছু সুস্পষ্টভাবে বলেছেন। আদালত বিষয়গুলো ভালোভাবে পর্যবেক্ষণ করে আদেশ দেবেন বলে আমাদেরকে জানিয়েছেন।

এবিষয়ে চট্টগ্রাম কারাগারের জেল সুপার সফিকুল ইসলাম খান সাংবাদিকদের বলেন, ‘এ বিষয়ে আমরা কিছু বলব না। শুধু এই টুকুই বলব, ইলেক্ট্রিক্যাল শক এবং বিষাক্ত ইনজেকশন পুশ করার অস্তিত্ব কোনো কারাগারে আছে বলে আমার জানা নেই।’

সূত্র-সময় সংবাদ

সোনালীনিউজ/আইএ

Haque Milk Chocolate Digestive Biscuit
Wordbridge School