• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ অক্টোবর, ২০২১, ১৩ কার্তিক ১৪২৮

প্রিয়া হত্যায় মায়ের প্রেমিক কারাগারে


নিজস্ব প্রতিবেদক সেপ্টেম্বর ২৩, ২০২১, ০৪:৪১ পিএম
প্রিয়া হত্যায় মায়ের প্রেমিক কারাগারে

চাঁদপুর: চাঁদপুরের শাহরাস্তিতে নওরোজ আফরিন প্রিয়া (২১) হত্যায় জড়িত সন্দেহে তার মায়ের পরকীয়া প্রেমিক আব্দুল হান্নানকে (৩১) গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে তাকে আদালাতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। 

আরও পড়ুন: স্বামী হত্যায় স্ত্রীর যাবজ্জীবন

জানা যায়, বুধবার (২২ সেপ্টেম্বর) বিকেলে নিহত প্রিয়ার প্রতিবেশী দেবকরা গ্রামের মৃত মুনসুর আলী ভূঁইয়ার ছেলে আব্দুল হান্নানকে গ্রেফতার করে পুলিশ। তিনি প্রিয়ার মায়ের প্রেমিক। ৫/৬ বছর আগে মামলার বাদী প্রিয়ার মা তাহমিনা সুলতানা রুমি ও আব্দুল হান্নানের পরকীয়ার বিষয়টি প্রকাশ পায়। এ ঘটনা জানাজানি হলে হান্নান সৌদি আরব চলে যান। ঘটনার এক মাস আগে তিনি দেশে আসেন। পুলিশের ধারণা, এ হত্যাকাণ্ডের সঙ্গে  হান্নান জড়িত। 

আরও পড়ুন: সুনামগঞ্জের সেই ঝুমন দাশের জামিন

জানা যায়, প্রিয়া ও হান্নানদের বাড়ি পাশাপাশি। প্রিয়ার বাবা বিদেশে থাকার সুবাদে ৫-৬ বছর আগে প্রিয়ার মা রুমির সঙ্গে হান্নানের পরকীয়া সম্পর্ক গড়ে ওঠে। প্রিয়া একদিন আপত্তিকর অবস্থায় তাদের ধরে ফেলেন। পরে বিষয়টি মামলা পর্যন্ত গড়ায়।

রুমির স্বামী ইসমাইল হোসেন স্ত্রীর অবৈধ সম্পর্কের কথা সৌদি আরব থেকে জানতে পেরে তার সঙ্গে ছাড়াছাড়ির সিদ্ধান্ত নেন। পরে স্থানীয়ভাবে বেশ কয়েকবার সালিসের মাধ্যমে বিষয়টি নিষ্পত্তি হয়। এরপর হান্নান বিদেশ চলে যান। প্রিয়া হত্যাকাণ্ডের এক মাস আগে হান্নান দেশে আসেন।

আরও পড়ুন: জমির জন্য মায়ের লাশ দাফনে সন্তানের বাধা

মামলার তদন্ত কর্মকর্তা শাহরাস্তি থানার পরিদর্শক আসাদুল ইসলাম বলেন, ঘটনায় জড়িত সন্দেহে আব্দুল হান্নানকে গ্রেফতার করা হয়েছে। তদন্ত সম্পন্ন হওয়ার আগে এ বিষয়ে কিছুই বলা যাবে না।

শাহরাস্তি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল মান্নান জানান, প্রিয়া হত্যার রহস্য উদঘাটনে পুলিশ কাজ করছে। এ ঘটনায় সন্দেহভাজন হিসেবে প্রিয়ার মায়ের প্রেমিক আব্দুল  হান্নানকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে তাকে আদাললে নেওয়া হলে বিচারক কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন। আমাদের পক্ষ থেকে আদালতে রিমান্ড আবেদন করা হয়েছে। তদন্তের স্বার্থে এর বেশি কিছু বলা যাবে না। 

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) রাতের কোনো এক সময় উপজেলার রায়শ্রী দক্ষিণ ইউনিয়নের আহাম্মদ নগর ছোটপোদ্দার বাড়িতে নওরোজ আফরিন প্রিয়া নামে এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। তিনি ওই বাড়ির প্রবাসী ইসমাইল হোসেনের একমাত্র মেয়ে। তার স্বামীর বামি কুমিল্লায়। স্বামী কাইরুজ্জামান চৌধুরী হৃদয় কুমিল্লায় চাকরি করেন। নিহতের আবরীন জামান উম্মে আনহার (২) নামে এক শিশু সন্তান রয়েছে।

সোনালীনিউজ/আইএ

Haque Milk Chocolate Digestive Biscuit
Wordbridge School
Sonali IT Pharmacy Managment System