• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

শাবি আন্দোলনে অর্থসহায়তা: সাবেক ৪ শিক্ষার্থী কারাগারে


নিজস্ব প্রতিবেদক জানুয়ারি ২৬, ২০২২, ০৫:৩৬ পিএম
শাবি আন্দোলনে অর্থসহায়তা: সাবেক ৪ শিক্ষার্থী কারাগারে

সিলেট: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদের পদত্যাগের দাবিতে চলমান আন্দোলনে অর্থসহায়তা দেওয়ার অভিযোগে আটক সাবেক ৪ শিক্ষার্থীকে কারাগারে পাঠানো হয়েছে। 

বুধবার (২৫ জানুয়ারি) বিকেলে আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে পাঠানো হয়। এছাড়া মামলার এজাহারভুক্ত ৩ নম্বর আসামি এ এফ এম নাজমুল সাকিব (৩২) করোনাভাইরাসে সংক্রমিত হওয়ায় তাকে সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের আইসোলেশন সেন্টারে ভর্তি করা হয়েছে।

যাদের জেলহাজতে পাঠানো হয়েছে তারা হলেন- শাবিপ্রবির সাবেক শিক্ষার্থী হাবিবুর রহমান খান (২৬), রেজা নুর মঈন (৩১), একেএম মারুফ হোসেন (২৭) ও ফয়সাল আহমেদ (২৭)।

এবিষয়ে সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (গণমাধ্যম) বিএম আশরাফ উল্যাহ তাহের বলেন, জালালাবাদ থানার মামলার এজাহারনামীয় গ্রেফতার পাঁচ আসামির মধ্যে চারজনকে সিলেট মহানগর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট (এমএম-২) মো. সুমন ভূঁইয়ার আদালতে হাজির করা হয়। আদালত তাদের জেলহাজতে পাঠানোর আদেশ দিয়েছেন। আসামি নাজমুস সাকিব কোভিড পজিটিভ থাকায় তিনি শহীদ শামসুদ্দিন হাসপাতালে চিকিৎসাধীন।

এর আগে মঙ্গলবার রাতে জালালাবাদ থানায় মামলাটি করেন সিলেট নগরের আম্বরখানার বাসিন্দা সুজাত আহমেদ লায়েক। মামলায় আটক পাঁচজনের নাম উল্লেখ করে অজ্ঞাত ১৫০ জনকে আসামি করা হয়েছে।

সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Link copied!