• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১, ১১ আষাঢ় ১৪২৮
abc constructions

নারী পুলিশের গোপন ভিডিও প্রকাশ, প্রেমিক গ্রেফতার


নিজস্ব প্রতিবেদক জুন ৪, ২০২১, ০৮:১৮ পিএম
নারী পুলিশের গোপন ভিডিও প্রকাশ, প্রেমিক গ্রেফতার

নারায়ণগঞ্জ: সামাজিক যোগাযোগমাধ্যম হোয়াটসঅ্যাপে গ্রুপ খুলে এক নারী পুলিশের গোপন ভিডিও ছড়িয়ে দেয়ার অভিযোগে করা মামলায় হৃদয় খান নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, ২৫ বছর বয়সী হৃদয়কে শুক্রবার (৪ জুন) সকালে নারায়ণগঞ্জের সদর উপজেলার ফতুল্লা এলাকায় অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়। বিকেলে আদালতের মাধ্যমে তাকে এক দিনের রিমান্ডে নেয়া হয়েছে।

ওই নারী কনস্টেবল বৃহস্পতিবার রাতে বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে হৃদয়ের বিরুদ্ধে মামলা করেন।

মামলার এজাহারে বলা হয়, ওই নারী পুলিশ সদস্য নারায়ণগঞ্জের চাঁনমারী এলাকার বাসিন্দা। তিনি কক্সবাজার জেলা পুলিশ লাইনসে কনস্টেবল হিসেবে কর্মরত। হৃদয় খান ওই নারীর আত্মীয় এবং তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। সেই সুবাদে হোয়াটসঅ্যাপে হৃদয়ের সঙ্গে নিয়মিত ভিডিও কলে যোগাযোগ হতো তার। হৃদয় খান তাকে বিয়ের কথা বলেন।

তাদের মধ্যে কথোপকথনের পাশাপাশি বিভিন্ন ‘গোপন ভিডিও’ আদান-প্রদান হয়, যা হৃদয় নিজের মোবাইল ফোনে সংরক্ষণ করে রাখেন। সম্পর্কে টানাপোড়েন শুরু হলে হৃদয় তার জি-মেইলের নিয়ন্ত্রণ নিয়ে নেন।

এরপর সেখান থেকে মোবাইল ফোনের সব নম্বর ও ফেসবুকের তথ্য সংগ্রহ করেন। পরবর্তী সময়ে হৃদয় কৌশলে বিভিন্ন পুলিশ সদস্যের মোবাইল নম্বর দিয়ে হোয়াটসঅ্যাপে গ্রুপ খুলে ‘গোপন ভিডিও’ ছড়িয়ে দেন।

জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক ফখরুদ্দীন ভূঁইয়া জানান, মামলার পরপরই পুলিশ অভিযান শুরু করে। শুক্রবার সকালে ফতুল্লার সাইনবোর্ড এলাকা থেকে হৃদয় খানকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর সাত দিনের রিমান্ড চেয়ে তাকে আদালতে পাঠানো হয়। আদালত এক দিনের অনুমতি দিয়েছে।

সোনালীনিউজ/আইএ

Haque Milk Chocolate Digestive Biscuit
Wordbridge School