• ঢাকা
  • মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১, ৬ আশ্বিন ১৪২৮
abc constructions

এবার হেলেনা জাহাঙ্গীরের ২ সহযোগী গ্রেফতার


নিজস্ব প্রতিনিধি আগস্ট ৩, ২০২১, ১১:৩৩ এএম
এবার হেলেনা জাহাঙ্গীরের ২ সহযোগী গ্রেফতার

ফাইল ছবি

ঢাকা : আওয়ামী লীগের মহিলাবিষয়ক উপ-কমিটির সদস্যপদ থেকে অব্যাহতি পাওয়া ও ব্যবসায়ী হেলেনা জাহাঙ্গীরের দুই সহযোগীকে গ্রেফতার করা হয়েছে। সোমবার (২ আগস্ট) রাতে রাজধানীর গাবতলী এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

ডিজিটাল প্লাটফর্ম ব্যবহার করে মিথ্যাচার, অপপ্রচার ও বিভ্রান্তিকর তথ্য ছড়িয়ে রাষ্ট্রীয় গুরুত্বপূর্ণ সংস্থা ও ব্যক্তির সম্মানহানি করার অভিযোগে গ্রেপ্তার হেলেনা জাহাঙ্গীরের দুই সহযোগী হলেন হাজেরা খাতুন ও সানাউল্ল্যাহ নূরী।

গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে র‍্যাবের মিডিয়া বিভাগ গণমাধ্যমকে জানায়, দুপুরে কুর্মিটোলার র‍্যাব সদর দপ্তরে এক সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানো হবে।

এর আগে, ২৯ জুলাই (বৃহস্পতিবার) রাত ৮টার দিকে হেলেনা জাহাঙ্গীরের গুলশানের বাসায় অভিযান চালায় র‌্যাব। অভিযানে ওই বাসা থেকে বিদেশি মদ, বিদেশি মুদ্রা, হরিণের চামড়া, ক্যাসিনোর সরঞ্জাম ও ওয়াকিটকি সেট উদ্ধার করা হয়। এরপর রাতেই হেলেনা জাহাঙ্গীরকে আটক করে নেয়া হয় র‌্যাব সদরদপ্তরে।

এরপর একইদিন রাত দেড়টা থেকে চারটা পর্যন্ত রাজধানীর মিরপুর-১১ নম্বরের এ ব্লকের তিন নম্বর রোডে হেলেনা জাহাঙ্গীরের জয়যাত্রা টেলিভিশনের কার্যালয়ে অভিযান চালায় র‌্যাব। অভিযানে বিভিন্ন অবৈধ সরঞ্জাম জব্দ করা হয়। এই ঘটনায় র‌্যাব বাদী হয়ে হেলেনার বিরুদ্ধে রাজধানীর পল্লবী থানায় একটি ও গুলশান থানায় দুটিসহ মোট তিনটি মামলা করা হয়। একটি মামলায় তিনদিনের রিমান্ডে নিয়ে হেলেনাকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

সোনালীনিউজ/এমএএইচ

Haque Milk Chocolate Digestive Biscuit
Dutch Bangla Bank Agent Banking
Wordbridge School
Sonali IT Pharmacy Managment System