• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

২০১৬ সাল থেকে মাদকাসক্ত পরীমণি: র‌্যাব


নিজস্ব প্রতিবেদক আগস্ট ৫, ২০২১, ০৫:১৩ পিএম
২০১৬ সাল থেকে মাদকাসক্ত পরীমণি: র‌্যাব

ফাইল ছবি

ঢাকা: রাজধানীর বনানী থেকে মাদকসহ আটক নায়িকা পরীমণিকে গ্রেপ্তারের পর সংবাদ সম্মেলন করছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

বৃহস্পতিবার (৫ আগস্ট) বিকাল ৪টা ৪৫ মিনিটি র‌্যাবের সদরদপ্তরে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এসময় র‌্যাব সদরদপ্তরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বলেন, চিত্রনায়িকা পরীমণির বাসায় মিনিবার ছিল, যেখানে ডিজে পার্টি করা হতো। সেখানে মাদক গ্রহণ চলতো।

যারা এই ডিজে পার্টিতে যেতেন তালিকা করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলেও সংবাদ সম্মেলনে জানানো হয়েছে।

খন্দকার আল মঈন আরও বলেন, পরীমণি ২০১৬ সাল থেকে মাদক সেবন করতেন। এমনকি ভয়ঙ্কর মাদক এলএসডি ও আইসও সেবন করতেন নায়িকা পরীমণি।আর চলচ্চিত্র প্রযোজক নজরুল ইসলাম রাজ পরীমনির বাসায় এসব মাদক সাপ্লাই  করতেন।’

র‌্যাব বলেন, নিজের স্বার্থ হাসিলের জন্য বিভিন্ন অশ্লীন ভিডিও তৈরি করতো। ভুক্তভোগিদের অভিযোগের ভিত্তিতে এসব বিষয়ে তদন্ত করা হবে। অতিমাত্রায় মাদক সেবন করতেন। সেজন্য ব্যক্তিগত বাড়িতে নিজেই মিনিবার তৈরি করেছেন।

খন্দকার আল মঈন বলেন, পরীমণি লাইভে এসে কেন এই ভিডিও করলে সেটি উদ্দেশ্য প্রণোদিত কিনা সেটি দেখা হচ্ছে। প্রাথমিকভাবে যাচাই-বাছাই করা হচ্ছে।

এদিকে পরীমণি ও প্রযোজক নজরুল ইসলাম রাজের বিরুদ্ধে মাদক এবং পর্নোগ্রাফি আইনে মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছে র‌্যাব।

বৃহস্পতিবার (৫ আগস্ট) দুপুরে র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন সাংবাদিকদের বলেন, ‘পরীমনির বিরুদ্ধে মাদকের একটি মামলা ও নজরুল ইসলাম রাজের বিরুদ্ধে মাদক ও পর্নোগ্রাফির দুটি মামলা হচ্ছে। মামলার প্রক্রিয়া শুরু হয়েছে। বনানী থানায় র‌্যাব বাদী হয়ে মামলা করবে।’

এছাড়া পরীমনির সঙ্গে আটক হওয়া আশরাফুল ইসলাম দীপু এবং রাজের সঙ্গে আটক হওয়া সবুজ আলীর বিরুদ্ধেও একই মামলা হচ্ছে বলে তিনি জানিয়েছেন।

সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Link copied!