• ঢাকা
  • মঙ্গলবার, ২৭ অক্টোবর, ২০২০, ১২ কার্তিক ১৪২৭
Sonalinews.com

আল-আরাফাহ্ ইসলামিক স্কুল এন্ড কলেজ ও মাদ্রাসা ভবন উদ্বোধন


নিজস্ব প্রতিবেদক সেপ্টেম্বর ২১, ২০২০, ০৬:৩৮ পিএম আল-আরাফাহ্ ইসলামিক স্কুল এন্ড কলেজ ও মাদ্রাসা ভবন উদ্বোধন

ছবি: প্রতিনিধি

ঢাকা: রাজধানীর হাজারীবাগে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের নিজস্ব জায়গায় আল-আরাফাহ্ ইসলামিক ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ ও আল-আরাফাহ্ তাহফিজুল কুরআন মাদ্রাসা ভবন সম্প্রতি উদ্বোধন করা হয়েছে। 

সোমবার (২১ সেপ্টেম্বর) আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড ও আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুস সামাদ লাবু ভার্চুয়াল অনুষ্ঠানের মাধ্যমে প্রধান অতিথি হিসেবে ভবনের উদ্বোধন করেন। 

অনলাইন প্ল্যাটফর্মে আয়োজিত ভার্চুয়াল অনুষ্ঠানে আল-আরাফাহ্ ইসলামিক ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ ও আল-আরাফাহ্ তাহফিজুল কুরআন মাদ্রাসার চেয়ারম্যান আলহাজ্ব মো. হারুন-অর-রশীদ খান, ব্যাংকের পরিচালক বদিউর রহমান, আলহাজ্ব হাফেজ মো. এনায়েত উল্যা, আলহাজ্ব আব্দুল মালেক মোল্লা, আলহাজ্ব মো. আনোয়ার হোসেন, ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী, উপব্যবস্থাপনা পরিচালক শাব্বির আহমেদ, এসইভিপি মো. মাহমুদুর রহমান, আবেদ আহমেদ খান, কাজী মাহমুদ করিম, মো. মুজিবুল কাদের, পিডি ইঞ্জিনিয়ার মো. মোফাজ্জেল হোসেন, স্কুল ও কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. জসিম উদ্দিন, আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের সেক্রেটারি মো. হাবিবুর রহমান এবং ডা. মো. শরিফুল হক অংশগ্রহণ করেন। এসময় প্রতিষ্ঠানের শিক্ষক, কর্মচারী ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

সোনালীনিউজ/এমএএইচ

Side banner