• ঢাকা
  • মঙ্গলবার, ২৭ অক্টোবর, ২০২০, ১২ কার্তিক ১৪২৭
Sonalinews.com

শাহ্জালাল ইসলামী ব্যাংকের পরিচালক পর্ষদের ৩০৪তম সভা


নিজস্ব প্রতিবেদক সেপ্টেম্বর ২১, ২০২০, ০৭:০৬ পিএম শাহ্জালাল ইসলামী ব্যাংকের পরিচালক পর্ষদের ৩০৪তম সভা

ফাইল ছবি

ঢাকা: শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড-এর পরিচালক পর্ষদের ৩০৪তম সভা সম্প্রতি ব্যাংকের কর্পোরেট প্রধান কার্যালয়ের পর্ষদ সভাকক্ষে যথাযথ স্বাস্থ্যবিধি এবং সামাজিক দুরত্ব বজায় রেখে অনুষ্ঠিত হয়। 

ব্যাংকের কিছু সংখ্যক পরিচালক উক্ত সভায় ডিজিটাল প্লাটফর্মে (ভিডিও কনফারেন্স এর মাধ্যমে) অংশগ্রহণ করেন। ব্যাংকের পরিচালক পর্ষদের চেয়ারম্যান মোঃ সানাউল্লাহ সাহিদ সভায় সভাপতিত্ব করেন। সভায় বেশ কিছু সংখ্যক বিনিয়োগ প্রস্তাব অনুমোদন এবং ব্যাংকিং নীতিমালা রিভিউ করা হয়।

সভায় অন্যান্যদের মধ্যে ব্যাংকের পরিচালক পর্ষদের ভাইস-চেয়ারম্যান মোঃ হারুন মিয়া ও মোঃ আব্দুল বারেক, পরিচালকবৃন্দ ড. আনোয়ার হোসেন খান, আব্দুল হালিম, মহিউদ্দিন আহমেদ, আক্কাচ উদ্দিন মোল্লা, খন্দকার শাকিব আহমেদ, ইঞ্জিনিয়ার মোঃ তৌহিদুর রহমান, মোঃ গোলাম কুদ্দুস, ফকির আখতারুজ্জামান, মশিউর রহমান চমক, মিসেস
জেবুন নাহার ও ফকির মাসরিকুজ্জামান, ইন্ডিপেনডেন্ট পরিচালক একরামুল হক, কে এ এম মাজেদুর রহমান ও নাসির উদ্দিন আহমেদ, ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম. শহীদুল ইসলাম, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আব্দুল আজিজ, উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ মোঃ শাহ্জাহান সিরাজ ও ইমতিয়াজ ইউ. আহমেদ, কোম্পানি সচিব মোঃ আবুল বাশার এবং ব্যাংকের সিএফও মোঃ জাফর ছাদেক, এফসিএ উপস্থিত ছিলেন।

সোনালীনিউজ/এমএএইচ

Side banner