• ঢাকা
  • শনিবার, ২৪ অক্টোবর, ২০২০, ৯ কার্তিক ১৪২৭
Sonalinews.com

ইন্টারনেট ব্যাংকিং সেবা চালু করল শাহ্জালাল ইসলামী ব্যাংক


নিজস্ব প্রতিবেদক সেপ্টেম্বর ৩০, ২০২০, ০৭:২৪ পিএম ইন্টারনেট ব্যাংকিং সেবা চালু করল শাহ্জালাল ইসলামী ব্যাংক

ছবি: প্রতিনিধি

ঢাকা: আধুনিক ও উন্নততর ব্যাংকিং সেবা প্রদানের প্রত্যয় নিয়ে আরো একধাপ এগিয়ে আসল শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড। তারই ধারাবাহিকতায় গ্রাহকদেরকে অতি দ্রুত ও যখন তখন ব্যাংকিং সেবা প্রদানের প্রত্যয় নিয়ে বুধবার (৩০ সেপ্টেম্বর) শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড ইন্টারনেট ব্যাংকিং সেবা চালু করল। ব্যাংকের পরিচালক পর্ষদের চেয়ারম্যান মোঃ সানাউল্লাহ সাহিদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উক্ত ইন্টারনেট ব্যাংকিং সেবা SJIBL NET এর উদ্বোধন করেন। অনুষ্ঠানে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম. শহীদুল ইসলাম ইন্টারনেট ব্যাংকিং এর সুবিধাসমূহ নিয়ে বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে ব্যাংকের পরিচালক পর্ষদের ভাইস-চেয়ারম্যান মোঃ আব্দুল বারেক, পরিচালকবৃন্দ আক্কাচ উদ্দিন মোল্লা, ইঞ্জিনিয়ার মোঃ তৌহিদুর রহমান, মোহাম্মদ ইউনুছ, মহিউদ্দিন আহমেদ, খন্দকার শাকিব আহমেদ, মোঃ গোলাম কুদ্দুস ও ফকির মাসরিকুজ্জামান, ইন্ডিপেনডেন্ট পরিচালক কে এ এম মাজেদুর রহমান, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আব্দুল আজিজ ও এস. এম. মঈনুদ্দীন চৌধুরী, উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ মোঃ শাহ্জাহান সিরাজ, এম. আখতার হোসেন, মিঞা কামরুল হাসান চৌধুরী ও ইমতিয়াজ ইউ. আহমেদ উপস্থিত ছিলেন।

এখন থেকে SJIBL NET এর মাধ্যমে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর একজন গ্রাহক ঘরে বসে সহজ, স্বচ্ছ ও নিরাপদে সবধরণের ব্যাংকিং কার্যক্রম পরিচালিত করতে পারবেন। গ্রাহক SJIBL NET এর মাধ্যমে তার একাউন্ট ব্যালান্স, একাউন্ট স্টেটমেন্ট, ফান্ড ট্রান্সফার, ইউটিলিটি বিল পেমেন্ট, ক্রেডিট কার্ডের বিল প্রদান ও মোবাইল রিচার্জ করতে পারবেন।

সোনালীনিউজ/এমএএইচ

Side banner