• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
তথ্য প্রযুক্তি নির্ভর কেন্দ্রীয় তহবিল ব্যবস্থাপনা

অগ্রণী ব্যাংক সঙ্গে জীবন বীমার চুক্তি স্বাক্ষর


নিজস্ব প্রতিনিধি নভেম্বর ৮, ২০২০, ০৮:২৮ পিএম
অগ্রণী ব্যাংক সঙ্গে জীবন বীমার চুক্তি স্বাক্ষর

ছবি: প্রতিনিধি

ঢাকা : ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে জনগনের দোরগোড়ায় ডিজিটাল সেবা পৌঁছে দেয়ার অঙ্গীকার নিয়ে জীবন বীমা কর্পোরেশনের প্রধান কার্যালয়ের জীবন সভাকক্ষে রোববার (৮ নভেম্বর) কর্পোরেশনের “তথ্য প্রযুক্তি নির্ভর কেন্দ্রীয় তহবিল ব্যবস্থাপনা” এর আনুষ্ঠানিক চুক্তি স্বাক্ষরিত হয়। অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের সিনিয়র সচিব মো: আসাদুল ইসলাম প্রধান অতিথি হিসেবে ভার্চুয়্যাল মাধ্যমে উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কর্পোরেশনের পরিচালনা বোর্ডের চেয়ারম্যান ও সরকারের সাবেক সচিব মো: মাকসুদুল হাসান খান এবং অগ্রণী ব্যাংক লি: এর ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মোহাম্মদ শামস-উল ইসলাম। জীবন বীমা কর্পোরেশনের ম্যানেজিং ডাইরেক্টর ও সরকারের অতিরিক্ত সচিব মো: ওমর ফারুক অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

উক্ত অনুষ্ঠানে কর্পোরেশনের জেনারেল ম্যানেজার-গ্রুপ ও টি/এ আবু হেনা মো: মোস্তফা কামাল, জেনারেল ম্যানেজার-ই/ই এস এম আনছারুজ্জামান, জেনারেল ম্যানেজার-হিসাব/অর্থ ও প্রশাসন সেখ কামাল হোসেন, জেনারেল ম্যানেজার এএফএম বালিগুর রহমান ও কর্পোরেশনের ৮টি রিজিওনাল অফিসের ইনচার্জগণসহ উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। অগ্রণী ব্যাংক লি: এরজেনারেল ম্যানেজার জাকিয়া সুলতানা, ডেপুটি জেনারেল ম্যানেজার মো: মোজাম্মেল হকসহ উর্ধ্বতন অন্যান্য কর্মকর্তাবৃন্দ অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

জীবন বীমা কর্পোরেশনের জেনারেল ম্যানেজার-হিসাব/অর্থ ও প্রশাসন সেখ কামাল হোসেন এবং অগ্রণী ব্যাংক লি: এরজেনারেল ম্যানেজার জাকিয়া সুলতানা স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন।

সোনালীনিউজ/এএস/এমএএইচ

Wordbridge School
Link copied!