• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

চট্টগ্রাম চেম্বারের সভাপতি মাহবুব, সিনিয়র সহ-সভাপতি রুহুল


নিজস্ব প্রতিবেদক মে ১২, ২০২১, ১১:২১ এএম
চট্টগ্রাম চেম্বারের সভাপতি মাহবুব, সিনিয়র সহ-সভাপতি রুহুল

সভাপতি মাহবুবুল আলম, সিনিয়র সহ-সভাপতি মো. রুহুল আমিন

ঢাকা: দেশের প্রাচীন বাণিজ্য সংগঠন চট্টগ্রাম চেম্বারের সভাপতি পদে পুনরায় নির্বাচিত হয়েছেন মাহবুবুল আলম। এ নিয়ে তিনি পঞ্চমবারের মতো সভাপতি নির্বাচিত হয়েছেন।

সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন সদ্যবিদায়ী সহ-সভাপতি, সাইফ পাওয়ারটেক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক তরফদার মো. রুহুল আমিন। সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন প্যাসিফিক জিন্সের সৈয়দ মোহাম্মদ তানভির।

মঙ্গলবার (১১ মে) আগ্রাবাদের ওয়ার্ল্ড ট্রেড সেন্টারে চট্টগ্রাম চেম্বারের নির্বাচন পরিচালনা পর্ষদের প্রধান নুরুন নেওয়াজ সেলিমের তত্ত্বাবধানে ও নবনির্বাচিত পরিচালক একেএম আক্তার হোসেনের সভাপতিত্বে চেম্বার প্রেসিডিয়াম নির্বাচন অনুষ্ঠিত হয়। এ সময় নির্বাচন পরিচালনা পর্ষদের সদস্য সরওয়ার হোসেন জামিল ও মো. ওয়াহিদ আলম উপস্থিত ছিলেন।

নির্বাচনে ২৪টি পরিচালক পদের বিপরীতে ২৪ মনোনয়নপত্র জমা পড়ায় প্রত্যেককে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হয়েছে।

দেশের দ্বিতীয় বৃহত্তম এ বাণিজ্য সংগঠন পরিচালনা করেন ৪ ক্যাটাগরির ২৪ জন পরিচালক। এর মধ্যে অর্ডিনারি গ্রুপের ১২ জন, অ্যাসোসিয়েট ক্লাসের ৬ জন, টাউন অ্যাসোসিয়েশন গ্রুপের ৩ জন এবং ট্রেড গ্রুপের ৩ জন পরিচালক। এদের মধ্যে থেকে একজন সভাপতি, একজন সিনিয়র সহ-সভাপতি ও একজন সহ-সভাপতির সমন্বয়ে নির্বাচিত হয় চেম্বার প্রেসিডিয়াম।

সোনালীনিউজ/এইচএন

Wordbridge School
Link copied!