• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

ব্যাংক -বীমাসহ ২৯ প্রতিষ্ঠানের বোর্ড সভা এ সপ্তাহে


নিজস্ব প্রতিনিধি জুলাই ২৪, ২০২১, ০১:০০ পিএম
ব্যাংক -বীমাসহ ২৯ প্রতিষ্ঠানের বোর্ড সভা এ সপ্তাহে

ফাইল ছবি

ঢাকা : শেয়ারবাজারে তালিকাভুক্ত ২৯টি কোম্পানি লভ্যাংশ এবং প্রান্তিক প্রতিবেদন প্রকাশ সংক্রান্ত পরিচালনা পর্ষদের বোর্ড সভা চলতি সপ্তাহে অনুষ্ঠিত হবে। 

ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা গেছে, কোম্পানিগুলোর মধ্যে ব্যাংক খাতের ১১টি, ইন্স্যুরেন্স খাতের ১১টি এবং আর্থিক ও অন্যান্য খাতের ৭টি কোম্পানি এ সপ্তাহে বোর্ড সভা করবে।

ব্যাংক খাতের কোম্পানিগুলো হলো: প্রাইম ব্যাংক,ওয়ান ব্যাংক, ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক, ডাচ-বাংলা ব্যাংক, ইস্টার্ন ব্যাংক, স্ট্যান্ডার্ড ব্যাংক, যমুনা ব্যাংক, পূবালী ব্যাংক, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক, ট্রাস্ট ব্যাংক এবং ব্র্যাক ব্যাংক।

ইন্সু্যরেন্স খাতের কোম্পানিগুলোর হলো :  গ্রীণডেল্টা ইন্স্যুরেন্স, পপুলাল লাইফ ইন্স্যুরেন্স, রিলায়েন্স ইন্স্যুরেন্স,  ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স, ইউনিলিভার, রূপালী ইন্স্যুরেন্স, সন্ধানী লাইফ ইন্স্যুরেন্স, নিটল ইন্স্যুরেন্স,  প্রাইম ইন্স্যুরেন্স, জনতা ইন্স্যুরেন্স এবং সিটি জেনারেল ইন্স্যুরেন্স।

অন্যান্য কোম্পানিগুলো হলো: লিনডেবিডি, আইপিডিসি, বিডি ফাইন্যান্স, হাইডেলবার্গ সিমেন্ট, আরএকে সিরামিক, ডিবিএইচ এবং বিএটিবিসি।

কোম্পানিগুলোর মধ্যে ২৫ জুলাই : প্রাইম ব্যাংকের বিকাল ৪টায়; ২৬ জুলাই : গ্রীণডেল্টা ইন্স্যুরেন্সের বিকাল ৪টায়, ওয়ান ব্যাংকের বিকাল ৩টায়, ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের বিকাল ৩টায়, লিনডেবিডির বিকাল সাড়ে ৩টায়; ২৭ জুলাই : আইপিডিসির বিকাল ৩টায়, পপুলার লাইফ ইন্স্যুরেন্সের বিকাল ৩টায়, ডাচ-বাংলা ব্যাংকের বিকাল ৩টায়, বিডি ফাইন্যান্সের বিকাল সাড়ে ৫টায়, ইস্টার্ন ব্যাংকের দুপুর ২টায়, স্ট্যান্ডার্ড ব্যাংকের বিকাল পৌনে ৩টায়, হাইডেলবার্গ সিমেন্টের বিকাল পৌনে ৩টায়; ২৮ জুলাই : যমুনা ব্যাংকের বিকাল ৪টায়, রিলায়েন্স ইন্স্যুরেন্সের দুপুর আড়াইটায়, আরএকে সিরামিকের সন্ধ্যা ৭টায়, ডিবিএইচের বিকাল সাড়ে ৪টায়, ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্সের বিকাল ৩টায়, ইউনিলিভারের বিকাল ৫টায়, রূপালী ইন্স্যুরেন্সের বিকাল ৩টায়, পূবালী ব্যাংকের বিকাল সাড়ে ৩টায়, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের বিকাল ৪টায়, বিএটিবিসির সন্ধ্যা ৭টায়, সন্ধানী লাইফ ইন্স্যুরেন্সের বিকাল ৩টায়, নিটল ইন্স্যুরেন্সের বিকাল ৪টায়, ট্রাস্ট ব্যাংকের দুপুর ২টায় এবং ২৯ জুলাই : প্রাইম ইন্স্যুরেন্সের বিকাল ৩টায়, জনতা ইন্স্যুরেন্সের বিকাল ৪টায়, সিটি জেনারেল ইন্স্যুরেন্সের দুপুর ২টায় ও ব্র্যাক ব্যাংকের বোর্ড সভা বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে।

কোম্পানিগুলোর মধ্যে ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স ও সন্ধানী লাইফ ইন্স্যুরেন্সের বোর্ড সভায় লভ্যাংশ ঘোষণা করা হতে পারে। আর প্রাইম ব্যাংক, গ্রীণডেল্টা ইন্স্যুরেন্স, ওয়ান ব্যাংক, ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক, লিনডেবিডি, আইপিডিসি, পপুলাল লাইফ ইন্স্যুরেন্স, ডাচ-বাংলা ব্যাংক, বিডি ফাইন্যান্স, ইস্টার্ন ব্যাংক, স্ট্যান্ডার্ড ব্যাংক, হাইডেলবার্গ সিমেন্ট, যমুনা ব্যাংক, রিলায়েন্স ইন্স্যুরেন্স, আরএকে সিরামিক, ডিবিএইচ, ইউনিলিভার, রূপালী ইন্স্যুরেন্স, পূবালী ব্যাংক, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক, বিএটিবিসি, নিটল ইন্স্যুরেন্স, ট্রাস্ট ব্যাংক, প্রাইম ইন্স্যুরেন্স, জনতা ইন্স্যুরেন্স, সিটি জেনারেল ইন্স্যুরেন্স ও ব্র্যাক ব্যাংকের বোর্ড সভায় প্রান্তিক প্রতিবেদন পর্যালোচনা করে তা শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।

সোনালীনিউজ/এমএইচ

Wordbridge School
Link copied!