• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

আল-রশীদ ফাউন্ডেশনকে এ্যাম্বুলেন্স প্রদান করল শাহ্জালাল ইসলামী ব্যাংক


সংবাদ বিজ্ঞপ্তি সেপ্টেম্বর ২২, ২০২১, ০২:৫০ পিএম
আল-রশীদ ফাউন্ডেশনকে এ্যাম্বুলেন্স প্রদান করল শাহ্জালাল ইসলামী ব্যাংক

ঢাকা: মৃতদেহ দাফন সেবা সম্পাদনে রাজধানীর আগারগাঁও-এ অবস্থিত আল-রশীদ ফাউন্ডেশনকে একটি লাশবাহী ফিজিং এ্যাম্বুলেন্স প্রদান করেছে শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড। ব্যাংকের সিএসআর কার্যক্রমের অংশ হিসেবে এ্যাম্বুলেন্সটি প্রদান করা হয়।

বুধবার (২২ সেপ্টেম্বর) শাহ্জালাল ইসলামী ব্যাংকের পরিচালক পর্ষদের চেয়ারম্যান মো. সানাউল্লাহ সাহিদ আল-রশীদ ফাউন্ডেশনের চেয়ারম্যান এম. শাহাদাত হোসাইন তসলিমের হাতে এ্যাম্বুলেন্সের চাবি তুলে দেন।

বাংলাদেশে করোনা মহামারি শুরু থেকেই করোনা আক্রান্ত মৃতদেহ দাফনে নিয়োজিত রয়েছে আল-রশীদ ফাউন্ডেশন। করোনা আক্রান্ত মৃতদেহ দাফনের পাশাপাশি হতদরিদ্র ও গরীব মানুষদের বিনামূল্যে পরিবহন সেবা প্রদানের জন্য শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর পক্ষ থেকে লাশবাহী ফিজিং এ্যাম্বুলেন্সটি প্রদান করা হয়েছে।

এ্যাম্বুলেন্স হস্তান্তর অনুষ্ঠানে শাহ্জালাল ইসলামী ব্যাংকের পরিচালকবৃন্দ ড. আনোয়ার হোসেন খান, মহিউদ্দিন আহমেদ, আক্কাচউদ্দিন মোল্লা, ফকির আখতারুজ্জামান, ব্যবস্থাপনা পরিচালক ও সিইও  এম. শহীদুল ইসলাম, ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আব্দুল আজিজ ও এস. এম. মঈনুদ্দীন চৌধুরী, উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ মো. শাহ্জাহান সিরাজ, এম. আখতার হোসেন, মিঞা কামরুল হাসান চৌধুরী, ইমতিয়াজ ইউ. আহমেদ ও নাসিম সেকান্দার, ব্যাংকের জনসংযোগ ও ব্যাংক ফাউন্ডেশনের প্রধান মো. সামছুদ্দোহা (শিমু) এবং ব্যাংকের শরীয়াহ্বিভাগের প্রধান মাওলানা মো. ফরিদ উদ্দিন উপস্থিত ছিলেন। 
    
সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Link copied!