• ঢাকা
  • শুক্রবার, ০৩ ডিসেম্বর, ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮

নতুন সুইফটগাড়ির বাজারজাত শুরু করল উত্তরা মোটর্স


নিজস্ব প্রতিনিধি অক্টোবর ২৬, ২০২১, ০৬:৩৮ পিএম
নতুন সুইফটগাড়ির বাজারজাত শুরু করল উত্তরা মোটর্স

সুইফটগাড়ির বাজারজাতকরণ শুরু করল

ঢাকা: দেশের শীর্ষ স্থানীয় গাড়ি বাজার জাতকারী প্রতিষ্ঠান উত্তরা মোটর্স লিমিটেড 'লিমিটলেস্ থ্রীল' ট্যাগ লাইন নিয়ে সুজুকি সুইফট এর নতুন মডেল বাজার জাতকরণ শুরু করল। সুইফট এর এগ্রেসিভ স্টাইলিং, স্পোর্টিলুক এবং পাওয়ার-প্যাক্ড পারফর ম্যান্সের মাধ্যমে হটহ্যাচ ক্যাটাগরিতে বিশ্বব্যাপী একটি মানদন্ড তৈরি করেছে।  

সুজুকি নতুন সুইফটগাড়ি সম্পর্কে উত্তরা মোটর্স লিমিটেড এর হেড অব বিজনেস প্লানিং নাঈমুর রহমান বলেন ২০০৬ সালে বাজারজাত শুরু হওয়ার পর থেকেই সুজুকি বিশ্বে হ্যাচ ব্যাক গাড়ির বিভাগে বিপ্লব ঘটিয়েছে। সুজুকি গাড়ির গ্রাহকদের চাহিদাকে গুরুত্ব দিয়ে উত্তরা মোটর্স আজডুয়েল জেট ডুয়েলভিভিটি ১২০০সিসি ইঞ্জিন সমৃদ্ধ সুজুকি নতুন সুইফট বাজারজাত শুরু করলো। আমরা আমাদের গ্রাহকদের ধন্যবাদ জানাই তাদের অটুট সমর্থনের জন্য  এবংআমি আত্মবিশ্বাসী যে নতুন সুইফট গাড়ি গ্রাহকদের কাছে প্রশংসিত হবে।

একটি রোমাঞ্চকর অভিজ্ঞতার এবং কম নির্গমনসহ সর্বাধিক জালানী দক্ষতার জন্য নতুন সুইফটটি নেক্সট জেন কে-সিরিজডুয়েল জেট ডুয়েলভিভিটিইঞ্জিন,ইডলস্টার্ট স্টপ প্রযুক্তির সাথে সজ্জিত। নতুন সুইফট প্রতিটি কোণ থেকে কর্মক্ষমতা, শৈলী এবং গতিশীলতার কথা বলে। এর ডুয়েল টোন স্পোর্টি ডিজাইনটি স্টাইলিশ। এতে রয়েছেকী সিঙ্ক্রোনাইজড অটো ফোল্ডিংও আরভি এম, ক্রুজ কন্ট্রোল সিস্টেম, ডিআরএলসহ এলইডি প্রজেক্টর হেড ল্যাম্পস।

ইন্টিরিয়রে,মাল্টিইন ফরমেশন রঙিন TFT ডিসপ্লেএবং ১৭.৭৮ সেমি স্মার্টপ্লে স্টুডিও ইনফোটেইনমেন্টসিস্টেম আনন্দদায়ক অভিজ্ঞতা প্রদান করে। নতুন সুইফটে বেশ কিছু নিরাপত্তা বৈশিষ্ট রয়েছে যেমন ডুয়েলএসআরএসএয়ার ব্যাগ, রিয়ার ভিউক্যামেরাসহ রিভার্স পার্কিংসেন্সরইবিডির সাথে এবিএস, প্রি-টেনশনারএবং ফোর্স লিমিটারসীটবেল্ট। নতুন সুইফট ছয়টি ভিন্ন রঙে পাওয়া যাচ্ছে। এক্স-শোরুম মূল্য ১৬.৩০ লাখ টাকা থেকে শুরু। গাড়ি ক্রেতাদের জন্য বিভিন্ন আর্থিক প্রতিষ্ঠান থেকে সহজেগাড়ি লোনের সুবিধা।
 
গাড়িটির বিস্তারিত জানতে সুজুকির অফিসিয়াল ওয়েবসাইটে www.suzukicar.com.bd ভিজিট করুন।

উত্তরা মোটর্স বিক্রয়ত্তোর সেবা প্রদানে বদ্ধপরিকর। সারা বাংলাদেশে নিজস্ব ১১টি শাখা অফিস, ৫টি ডিলারপয়েন্ট ও ৮টি সার্ভিস সেন্টারের মাধ্যমে দেশ ব্যাপি সুজুকি গাড়ির সেবা প্রদান করে আসছে।  প্রতিটি নতুন সুইফট গাড়ির জন্য উত্তরা মোটর্স দিচ্ছে ১ বছর এর সুজুকি স্ট্যান্ডার্ড ওয়ারেন্টি এবং ৩ টি ফ্রি সার্ভিস সেবা।

উত্তরা মোটর্স ৮০ দশক থেকে এ পর্যন্ত ৫০ হাজারেরও বেশী সুজুকি গাড়ি বিক্রয় করেছে যা সম্ভব হয়েছে শুধুমাত্র ক্রেতাদের সন্তুষ্টিতে। উত্তরা মোটর্স লিমেটড দেশের শীর্ষস্থানীয় এবং সুপ্রতিষ্ঠিত গাড়ি বাজারজাতকারি প্রতিষ্ঠান হিসাবে অত্যন্ত সুনামের সঙ্গে গত চার দশক ধরে বিভিন্ন ধরনের গাড়ি আমদানি এবং সাফল্যের সহিত বাজারজাত করে আসছে। উত্তরা মোটর্স  সুজুকি অটোমোবাইলের একমাত্র পরিবেশক হিসেবে সুজুকি জাপান, ইন্দোনেশিয়া ও ভারত থেকে সকল ব্র্যান্ড নিউ গাড়ি বিশেষ করে প্যাসেঞ্জারকার, মাইক্রোবাস, অ্যাম্বুলেন্স, পিক-আপ এবং খুচরা যন্ত্রাংশ আমদানি করে  দেশ ব্যাপি বাজারজাত করণ করে আসছে। 

সোনালীনিউজ/এসআই

Haque Milk Chocolate Digestive Biscuit
Wordbridge School
Sonali IT Pharmacy Managment System